এবার বিশ্বকাপে ভাইরাল ইরানি নারীর আইডি কার্ড!

  অনলাইন ডেস্ক ২৬ জুন ২০১৮, ১৭:৫০ | অনলাইন সংস্করণ

এবার বিশ্বকাপে ভাইরাল ইরানি নারীর আইডি কার্ড!
ছবি: সংগৃহীত

কোমরের ওপরে বাঁধা দেশের জার্সি। স্কার্ট পরা। কোমরে ঝুলছে একটি আইডি কার্ড। আর এই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বুধবারের কাজান এরিনা ছিল কানায় কানায় ভর্তি। তিলধারণের জায়গাও ছিল না। সবুজের সঙ্গেই ইরানিদের শ্বেত আভায় মায়াবী দেখাচ্ছিল কাজান শহরকেও। আর তার মাঝে মাঝেই গাঢ় লালে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছিল স্প্যানিশ আর্মাডারাও।

সেদিন ইনেয়েস্তা-ইস্কোদের শৈল্পিক নিদর্শনকেও হার মানাচ্ছিল এরিনা ওয়েভ। স্রোতের মতো একবার লাল সমুদ্রে ধাক্কা, আর তার পরের মুহূর্তেই সাদায় সমাদৃত হওয়ার দৃষ্টিসুখ। এরই মধ্যে লেন্সবন্দি হল সোনালি চুলের এক ইরানি নারী। নামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে থাকা মডেলদের মতো স্লিম চেহারা। চোখে নীল মাদকতা। পোশাক ফতোয়াকো ছুড়ে ফেলে সেদিন সে হাজির হয়েছিল সবুজ-সাদা-লালে।

গায়ে দেশের জার্সি, সেটাও কোমরের ওপরে বাঁধা। সঙ্গে স্কার্ট। কোমরে ঝুলছে আইডি কার্ড। এই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সেই ইরানি ফ্যান তার রূপের আলোকে চোখের মণি হননি। বরং তার এভাবে খবরে চলে আসার কারণ কোমরে থাকা ঝুলন্ত আইডি কার্ড। যেখানে তাকে দেখা যায় বোরকায়। পাসপোর্ট সাইজের ছবি জুম হতেই চক্ষু ছানাবরা অনেকের। ইরানে যেখানে বোরখায় আবদ্ধ রয়েছেন, সেই তিনিই দ্যুতিতে মায়া তৈরি করেছেন রাশিয়ায়। সৌজন্যে অবশ্যই ফুটবল বিশ্বকাপ।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter