কোচের সঙ্গে দ্বন্দ্বের জেরে একাদশে নেই আগুয়েরো!

  যুগান্তর ডেস্ক    ২৬ জুন ২০১৮, ২৩:০৮ | অনলাইন সংস্করণ

আগুয়েরো,

আর কিছুক্ষণ পর শুরু হবে নাইজেরিয়া-আর্জেন্টিনা মহারণ। বাঁচা-মরার ম্যাচে আর্জেন্টিনা একাদশ কেমন হবে-তা নিয়ে চলছে কানাঘষা। কে বাদ পড়ছেন, কে ঢুকছেন-তা নিয়ে চলছে জোর গুঞ্জন। শোনা যাচ্ছে, ডু অর ডাই ম্যাচে একাদশে জায়গা পাচ্ছেন না স্ট্রাইকার সার্জিও আগুয়োরো।

চাউর হয়েছে, কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে দ্বন্দ্বের জেরে জায়গা হারাচ্ছেন আগুয়েরো। তবে টিম ম্যানেজমেন্টের ইঙ্গিত, কম্বিনেশনের স্বার্থে বাদ পড়তে পারেন তিনি।

ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হারের পর একাদশ নিয়ে মিডিয়ার সঙ্গে খোলামেলা কথা বলেন আগুয়েরো। কোচের ব্যাপারেও দুএকটা কথা বলেন তিনি। এতে দুজনের মধ্যে অন্তর্দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে। তবে তা উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন প্রধান ক্লদিও তাপিয়া।

কানে এসেছে, সুপার ঈগলদের বিপক্ষে আগুয়েরোর পরিবর্তে গঞ্জালো হিগুয়েইনে আস্থা সাম্পাওলির। শুরুর একাদশেই দেখা যেতে পারে তাকে। ফলে সাইডবেঞ্চে বসে থাকতে হতে পারে ম্যানসিটি তারকাকে।

ইতিমধ্যে জানা গেছে,মহাফাইনালে আর্জেন্টিনা একাদশে আসছে ৫টি পরিবর্তন। বাদ পড়ছেন গোলরক্ষক উইলি কাবাল্লেরো। তার বদলে আসছেন ফ্রাংকো আরমানি। এছাড়া গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা ও ম্যাক্সি মেজা বাদ পড়তে যাচ্ছেন। তাদের পরিবর্তে ঢুকবেন মার্কস রোহো, এভার বানেগা ও অ্যাঞ্জেল ডি মারিয়া। আগুয়েরোর স্থলাভিষিক্ত হচ্ছেন গঞ্জালো হিগুয়েইন। আরও একবার সাইডবেঞ্চে বসে থাকতে হচ্ছে পরবর্তী মেসিখ্যাত পাওলো দিবালাকে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: ফ্রাংকো আরমানি, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওতামেন্দি, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, এনজো পেরেজ, হাভিয়ের মাশ্চেরানো, এভার বানেগা, অ্যাঞ্জেল ডি মারিয়া, গঞ্জালো হিগুয়েইন ও লিওনেল মেসি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter