মেসিপত্নীর অজানা তথ্য

  যুগান্তর ডেস্ক ২৭ জুন ২০১৮, ২১:৫১ | অনলাইন সংস্করণ

মেসিপত্নীর অজানা তথ্য
তিন পুত্রসন্তানকে নিয়ে মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো। ছবি: ইন্টারনেট

বিশ্ব ফুটবলের বরপুত্র আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। নিজ দেশসহ গোটা দুনিয়ায় ফুটবলের এই প্রিয় মুখ দখল করে আছেন কোটি কোটি ভক্তদের হৃদয়। মেসির প্রতি ভক্তদের যেমন রয়েছে অজস্র ভালোবাসা, তেমনি রয়েছে তার প্রিয়তমা স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর প্রতিও ভক্তদের গভীর আগ্রহ।

আর্জেন্টিনায় অবস্থিত জাতীয় রোসারিও বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা সম্পন্ন করা আন্তোনেল্লা পেশায় একজন মডেল। তবে জনসম্মুখে তাকে খুব একটা দেখা মেলে না। তিনি নিজেকে স্পটলাইট থেকে দূরে রাখতেই নাকি বেশি পছন্দ করেন।

ক্যালিফোর্নিয়াভিত্তিক ওয়েবসাইট ‘ফেমাস বার্থডে’-এর তথ্য অনুযায়ী, আন্তোনেল্লার বয়স যখন ৫ বছর, তখন থেকেই তিনি লিওনেল মেসিকে চিনতেন।

আর্জেন্টিনার রোসারিও শহরেই কেটেছিল দুজনের শৈশব। অবশ্য তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে ২০০৮ সালে। দীর্ঘ নয় বছর প্রেমের পর ২০১৭ সালে প্রেমিকা আন্তোনেল্লাকে বিয়ে করেন মেসি।

বর্তমানে মেসিপত্নীর বয়স এখন ৩১ বছর। মেসি ও আন্তোনেল্লার দাম্পত্য জীবনে রয়েছে ৩ পুত্রসন্তান। বড় ছেলে থিয়াগো মেসির বয়স ৫ বছর, দ্বিতীয় ছেলে মাতেও মেসির বয়স ২ ও ছোট ছেলে সিরো মেসির বয়স মাত্র ৩ মাস।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter