নেইমারের গোলে হাত ভাঙল বোনের

  যুগান্তর ডেস্ক ২৮ জুন ২০১৮, ১৮:৩৯ | অনলাইন সংস্করণ

নেইমার ও তার বোন
নেইমার ও তার বোন

রাশিয়া বিশ্বকাপে গত ২২ জুন গ্রুপের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকাকে ২-০ গোলে হারায় ব্রাজিল। ওই ম্যাচে ব্রাজিলের হয়ে গোল করেন কৌতিনিয়ো ও নেইমার।

ম্যাচ শেষে ব্রাজিল সমর্থকরা জয় উদযাপন করলেও মাঠের মধ্যে আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়েন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। সেই সঙ্গে নেইমারের গোল উদযাপন করতে গিয়ে অঘটন ঘটিয়ে ফেলেন তার বোন রাফায়েলা সান্তোস।

বুধবার ব্রাজিলের গণমাধ্যম স্পোর্ট টিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, নেইমার গোল দেয়ার পরপরই তার বোন রাফায়েলা আনন্দে উদ্বেল হয়ে পড়েন। উদযাপন করতে গিয়ে এক বন্ধুর সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে হাত ভেঙে যায় তার। এর কিছুদিন পরই ভাঙা হাত নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করেন রাফায়েলা।

কোস্টারিকার সঙ্গে নেইমারের সেই গোল জয়ের ব্যবধান বাড়ার সঙ্গে সঙ্গে বাড়িয়ে দেয় নেইমারের আত্মবিশ্বাস। সদ্যই ইনজুরি কাটিয়ে ওঠা এই ফুটবলার রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচে নিজেকে ঠিকমতো মেলে ধরতে পারেননি। আর এজন্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচুর সমালোচনার ঝড় বইতে থাকে তাকে নিয়ে।

বর্তমানে ব্রাজিল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে গেছে। ২ জুলাই দ্বিতীয় রাউন্ডে তারা মেক্সিকোর বিপক্ষে খেলতে নামবে। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter