‘ম্যাও’ বিতর্ক ভুলে খেলায় মন দিতে চান সাব্বির

  স্পোর্টস রিপোর্টার ১৩ জানুয়ারি ২০১৮, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

সাব্বির রহমান রুম্মন

ম্যাও বলার অপরাধে কিশোরকে চর-থাপড় দেয়ায় প্রায় কোটি টাকা গচ্চা গেছে সাব্বির রহমান রুম্মনের। সম্প্রতি ঘটে যাওয়া সেই বিতর্কিত ইস্যু ভুলে খেলায় মন দিতে চান জাতীয় দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

এক কিশোরকে পেটানোর অপরাধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রুম্মনকে ২০ লাখ টাকা জরিমানা এবং ঘরোয়া ক্রিকেট থেকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করে। শুধু তাই নয়। এই অপরাধের কারণে বিসিবির চুক্তি থেকেও বাদ দেয়া হয় রুম্মনকে।

শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শেষে সাব্বির বলেন, আমার ওপর এই ঘটনা অনেক প্রভাব ফেলেছে। যদি পেশাদার খেলোয়াড় হিসেবে চিন্তা করি, তাহলে অতীত অতীতেই থাক। যা হওয়ার হয়ে গেছে, এটার প্রভাব যাতে খেলায় না পড়ে, সেটা নিয়ে চিন্তা করছি।সোমবার থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজে নিজের লক্ষ্য নিয়ে রুম্মন বলেন, দলকে আমার জায়গা থেকে সেরাটা দিতে চাই। ব্যক্তিভাবে আমি ভালোভাবেই প্রস্তুত। যেসব দুর্বল জায়গা রয়েছে সেগুলো ঠিক করার চেষ্টা করেছি। ব্যাটিংয়ের সময় স্পিন বল খেলা ও সামনের পা চালানো নিয়ে কিছু কাজ করেছি।জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে দুই বছরে ৮৯টি ম্যাচ খেলেছেন সাব্বির। বেশকিছু ম্যাচে ভালো শুরুর পরও শেষ পর্যন্ত সেঞ্চুরির দেখা পাননি। সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে নিয়ে ২৬ বছর বয়সী এই ক্রিকেটার বলেন, সেঞ্চুরি করতে না পারায় আমি নিজেই হতাশ। তবে আমি চেষ্টা করছি। আশা করি, কোনো একসময় হয়ে যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter