কাভানির গোলে এগিয়ে উরুগুয়ে

  স্পোর্টস ডেস্ক ০১ জুলাই ২০১৮, ০০:১০ | অনলাইন সংস্করণ

কাভানি

খেলার শুরুতেই এডিনসন কাভানির গোলে এগিয়ে যায় উরুগুয়ে। ৭ মিনিটের মাথায় গোল করে দলকে ১-০তে এগিয়ে নেন কাভানি।সতীর্থ লুইস সুয়ারেসের অসাধারণ ক্রস থেকে বল পেয়ে বুলেট গতির হেডে পর্তুগালের জালে বল জড়িয়ে দেন কাভানি।

আর্জেন্টিনা-ফ্রান্সের মধ্যকার ম্যাচ দিয় শনিবার রাশিয়া বিশ্বকাপের নকআউট পর্বের খেলা শুরু হয়েছে। সেই ম্যাচে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে ৪-৩ গোলের ব্যবধানে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নিত আরেক বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স।

দিনের দ্বিতীয় ম্যাচে সোচির ফিশ্ট স্টেডিয়ামে লুইস সুয়ারেজের উরুগুয়ের মুখোমুখি ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। এই ম্যাচে যারা জিততে তারা সরাসরি চলে যাবে কোয়ার্টার ফাইনালে। আর যারা হেরে যাবে তাদের বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে যাবে। যেমনটি হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনার।

পর্তুগাল একাদশ : রুই প্যাট্রিসিও, হোসে ফন্তে, পেপে, রাফায়েল গুয়েরিয়েরো, রিকার্ডো পেরেইরা, আদ্রিয়েন সিলভা, উইলিয়াম কারভালহো, হোয়াও মারিও বার্নার্ডো সিলভা, ক্রিশ্চিয়ানো রোনালদো, গনকালো গুয়েদেস।

উরুগুয়ে একাদশ : ফার্নান্দো মুসলেরা, দিয়েগো গোডিন, হোসে গিমেনেজ, লুকাস তোরেইরা, দিয়েগো ল্যাক্সালত, মার্টিন ক্যাসেরেস, রদ্রিগো বেনতাঙ্কুর, ম্যাতিয়াস ভেকিনো, নাহিতান নান্দেজ, লুইস সুয়ারেজ, এডিনসন কাভানি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter