দলকে পচা ডিমে স্বাগত জানাল দক্ষিণ-কোরীয় সমর্থকরা!

  স্পোর্টস ডেস্ক ০১ জুলাই ২০১৮, ১৩:৪০ | অনলাইন সংস্করণ

স্বদেশে ফেরার পথে বিমানবন্দরে দক্ষিণ-কোরীয়া ফুটবল টিম
স্বদেশে ফেরার পথে বিমানবন্দরে দক্ষিণ-কোরীয়া ফুটবল টিম

বিশ্বকাপে এশিয়ার পতাকা উড়ছে জাপানের হাতে। কিন্তু দক্ষিণ-কোরিয়া বাছাইপর্বের দেয়াল ভাঙতে পারেনি। এ নিয়ে দেশটিতে হতাশা, ক্ষোভ থাকতেই পারে।

যদিও শেষ ম্যাচে কোরীয়া যে অঘটন ঘটিয়েছে তা এবারের বিশ্বকাপের এখনবধি বড় অঘটনই বলা যায়। গতবাবের চ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়েছে তারা।

এই একটিতে জয় নিয়ে দেশে ফিরতে হলো তাদের। দলের এ পারফরম্যান্সে খুশি নন দক্ষিণ কোরীয় সমর্থকরা।

গ্রুপ-এফ থেকে নকআউট পর্বে জায়গা হয়েছে সুইডেন ও মেক্সিকোর। তাতে ক্ষোভের শেষ নেই কোরীয় সমর্থকদের একাংশের।

গ্রুপপর্বের পয়েন্ট টেবিলে জার্মানির ওপরে থাকার পরেও হতাশ দেশটির অনেকেই। সে হতাশা আর ক্ষোভের প্রকাশ করল তারা বিমানবন্দরেই। রাশিয়া থেকে ফিরে ইনচিওন আন্তর্জাতিক বিমানবন্দরে ফটোসাংবাদিকদের অনুরোধে ছবি তোলার জন্য দাঁড়িয়েছিলেন দক্ষিণ কোরীয়ার ফুটবলাররা।

অনেকেই তাদের অভিনন্দন জানান জার্মানিকে হারানোর জন্য। কিন্তু কেউ কেউ শিন তাই ইয়ংদের দিকে পচা ডিম ছুড়ে মারেন। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। অবশ্য কোনো ফুটবলারের গায়ে ডিম লাগেনি।

ঘটনার পর দলের কোচ শিন তাই ইয়ং বলেন, ‘এত তাড়াতাড়ি বিশ্বকাপ থেকে বিদায় নেয়াটা সত্যিই হতাশাজনক। সমর্থকদের আমি ধন্যবাদ জানাতে চাই। একইসঙ্গে তাদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী।’ ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter