নকআউট পর্বের লড়াইয়ে ক্রোয়েশিয়া-ডেনমার্ক

  স্পোর্টস ডেস্ক ০১ জুলাই ২০১৮, ২৩:৫৮ | অনলাইন সংস্করণ

ক্রোয়েশিয়া

রাশিয়া বিশ্বকাপের শুরু থেকেই অঘটন ঘটে যাচ্ছে। আর্জেন্টিনা, পর্তুগালের পর রোববার বিদায় নিলো আরেক বিশ্বচ্যাম্পিয়ন স্পেন।

রোববার নকআউট পর্বের খেলায় স্বাগতিক রাশিয়া ট্রাইব্রেকারে স্পেনকে ৪-৩ গোলে পরাজিত করে। তার আগে নির্ধারিত সময়ে খেলা শেষ হয় ১-১ ড্রয়ে। অতিরিক্ত ৩০ মিনিটেও গোল পায়নি কোনো দল।

নকআউট পর্বের লড়াইয়ে ক্রোয়েশিয়ার মুখোমুখি ডেনমার্ক। নিজনি নভগোরোদ স্টেডিয়ামে খেলাটি চলছে।

দ্বিতীয় রাউন্ডের এই লড়াইয়ে নামার আগে সব মিলেয়ে ছয়বার দেখা হয়েছে ক্রোয়েশিয়া ও ডেনমার্কের। দুই দলই সমান দুটি করে জয় পেয়েছে। বাকি দুই ম্যাচ ড্র হয়েছে।

ক্রোয়েশিয়া একাদশ: ড্যানিয়েল সুবাসিচ, ইভান স্ট্রিনিচ, ডোমাগজ ভিদা, সিমে ভ্রাসালকো, ডেজান লভরেন, মারসেলো ব্রজোভিচ, লুকা মদ্রিচ (অধিনায়ক), ইভান রাকিটিচ, আনতে রেবিক, মারিও মানজুকিচ ও ইভান পেরেসিচ।

ডেনমার্ক একাদশ : ক্যাসপার স্মেইচেল (গোলরক্ষক), আন্দ্রেস ক্রিস্টেনসেন, সিমন কেইয়ার (অধিনায়ক), জোনাস নুদসেন, হেনরিক ডালসগার্ড, ক্রিশ্চিয়ান এরিকসেন, থমাস ডেলানি, ম্যাথিয়াস জার্গেনসেন, মার্টিন ব্রাথওয়েট, আন্দ্রেস করনিলাস, ইউসুফ ইউরাফি পউলসেন।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter