বেলজিয়ামের বিপক্ষে খেলছেন না মিডফিল্ডার কাসেমিরো

  স্পোর্টস ডেস্ক ০৪ জুলাই ২০১৮, ০৬:০০ | অনলাইন সংস্করণ

বেলজিয়ামের বিপক্ষে খেলতে পারছেননা মিডফিল্ডার কাসেমিরো

শেষ আটের আগে দুই ম্যাচে হলুদ কার্ড দেখলে নেমে আসবে এক ম্যাচের নিষেধাজ্ঞার খড়গ। ফিফার নতুন নিয়মটা জানা ছিল বিশ্বকাপের সব দলেরই।

তারপরও অনাকাংক্ষিত সেই পরিণতি এড়াতে পারলেন না ব্রাজিলীয় মিডফিল্ডার কাসেমিরো। দুটি হলুদ কার্ড দেখে ফেলায় বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদ তারকাকে পাচ্ছে না ব্রাজিল। ম্যাচটা দর্শক হয়েই দেখতে হবে কাসেমিরোকে।

সোমবার শেষ ষোলোর লড়াইয়ে মেক্সিকোর জোনাথন দস সান্তোসকে রাফ ট্যাকল করে নিজের সর্বনাশ ডেকে আনেন তিনি। ওই ফাউলেই মেলে দ্বিতীয় হলুদ কার্ড।

সুইজারল্যান্ডের বিপক্ষে গ্রুপপর্বের প্রথম ম্যাচেও হলুদ কার্ড দেখেছিলেন কাসেমিরো। গ্রুপপর্বে নেইমার ও ফিলিপে কুতিনহোর নামের পাশেও ছিল একটি করে হলুদ কার্ড। মেক্সিকোর বিপক্ষে তারা কার্ড দেখলে আরও বড় সর্বনাশ হতো ব্রাজিলের। ফাঁড়াটা কাসেমিরোর ওপর দিয়ে যাওয়ায় হয়তো হাঁফ ছেড়ে বেঁচেছেন কোচ তিতে!

এবার ব্রাজিল দলের যে গভীরতা তাতে কোয়ার্টার ফাইনালে কাসেমিরোর অনুপস্থিতি খুব বেশি অনুভূত হওয়ার কথা নয়। সব পজিশনেই বিশ্বমানের বিকল্প আছে তিতের হাতে। বেলজিয়ামের বিপক্ষে কাসেমিরোর জায়গায় দেখা যেতে পারে ফার্নান্দিনহোকে। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter