উটের ভবিষ্যদ্বাণীতে শঙ্কিত ব্রাজিল সমর্থকরা

  যুগান্তর ডেস্ক ০৬ জুলাই ২০১৮, ১৭:২০ | অনলাইন সংস্করণ

শাহীন
উট শাহীন বলছে- আজকের কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম জিতবে। ছবি-সংগৃহীত

শুক্রবার রাতে মুখোমুখি হবে ব্রাজিল-বেলজিয়াম। তবে কোয়ার্টার ফাইনালের আজকের খেলায় বেলজিয়াম জিতবে বলে ভবিষ্যদ্বাণী করেছে আমিরাতের উট শাহীন।

উটটির ভবিষ্যদ্বাণী সফল হয় কিনা, তা নিয়ে রীতিমতো শঙ্কিত ব্রাজিল–সমর্থকরা।

ব্রাজিল-বেলজিয়াম ম্যাচে বেলজিয়ামের পতাকাকে বেছে নেয়ায় চলছে আলোচনা। তবে কি আজই শেষ হয়ে যাচ্ছে নেইমারদের পথচলা?

অবশ্য শাহীনের সব ভবিষ্যদ্বাণী অক্টোপাস পলের মতো মিলে যায়নি। কখনও উল্টোটাও হয়েছে। শুরুর দিকে তার ফর্ম তো ছিল একেবারেই বাজে।

তবে নকআউট পর্ব থেকে শাহীন বেশ কারিশমা দেখাচ্ছে। দিন যতই এগোচ্ছে, সে যেন হয়ে উঠছে ‘অক্টোপাস পল’। আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচেও ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহীন।

এমনকি স্পেনকে যে রাশিয়া বিদায় করে দেয়ার ভবিষ্যদ্বাণীও করেছে এই উট।

রাশিয়া বিশ্বকাপে এবার অন্যতম ফেবারিটের নাম ব্রাজিল। শেষ আট পর্যন্ত ঠিক পথেই এগিয়েছে ব্রাজিল। গ্রুপ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন, দ্বিতীয় পর্বেও মেক্সিকোকে হারাতে কোনো কষ্টই হয়নি নেইমারদের।

শাহিন কীভাবে ভবিষ্যদ্বাণী করে: তার সামনে দুটি দেশের পতাকা রাখা হয়। এরপর একটি পতাকার দিকে তাকিয়ে তা বেছে নেয় শাহীন। এভাবে ঠিক হয় ম্যাচটি কে জিতবে।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter