বেলজিয়ামের কাছে হার মেনে নিতে পারছেন না নেইমার

  স্পোর্টস ডেস্ক, ০৭ জুলাই ২০১৮, ২৩:৫২ | অনলাইন সংস্করণ

নেইমার,

জার্মানি, আর্জেন্টিনার পর ব্রাজিলকে দুঃস্বপ্ন উপহার দিয়েছে ‘অভিশপ্ত’ কাজান এরিনা। এখানে বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। বিষয়টি বেশ পীড়া দিচ্ছে সেলেকাও প্রাণভোমরা নেইমারকে। বললেন, কোয়ার্টার ফাইনালে বেলজিয়ানদের কাছে হার আমার ক্যারিয়ারের বেদনাদায়ক মুহূর্ত।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, আমি বলতে পারি, এটি আমার ক্যারিয়ারে সবচেয়ে বেদনাদায়ক মুহূর্ত। বেলজিয়ামের কাছে হার তীব্র ব্যথা দিচ্ছে আমাকে। কারণ, আমরা জানতাম সেখানে কী করা উচিত ছিল আমাদের। ইতিহাস গড়ার দারুণ সুযোগ ছিল…। তবে এবারো হলো না।

গেল ফেব্রুয়ারিতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে পিএসজির হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন নেইমার। এতে ছুরি-কাঁচির নিচে যেতে হয় তাকে। সেই ধকল কাটিয়ে না উঠতেই বিশ্বকাপ খেলতে হয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। যেখানে বেলজিয়ামের কাছে হেরে স্বপ্নভঙ্গ হলো। এরপর কী খেলায় ফিরতে একটু কঠিন হবে?

নেইমারের সরল স্বীকারোক্তি, মাঠে ফিরতে একটু সময় লাগবে। খেলায় মনোনিবেশ করতে সময় তো দরকারই। তবে আমি আশাবাদী, যেকোনো কঠিন পরিস্থিতির সঙ্গে খাপ খাওয়াতে ঈশ্বর আমাকে সহায়তা করবে।

সর্বোপরি কোচ, দল ও সতীর্থদের নিয়ে সন্তুষ্ট ব্রাজিল যুবরাজ, এ দলের সদস্য হতে পারে আমি খুশি। আমি প্রত্যেকের জন্য গর্বিত। শিরোপা স্বপ্ন ভেস্তে গেছে, তবে আমাদের হৃদয় ও মনন থেকে তা কখনো দূর হবে না।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter