চ্যাম্পিয়নের নাম বলতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার!

  যুগান্তর ডেস্ক    ১০ জুলাই ২০১৮, ১৪:৪২ | অনলাইন সংস্করণ

চ্যাম্পিয়নের নাম বলতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার!

দুনিয়াব্যপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম লিনকাস এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্য নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ।

গ্রাহকদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটফর্মে এই অফার কার্যকর হচ্ছে।

এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিনকাস (LINKUS) অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করতে হবে।

আজ ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল’ শো।

লাইভ এই শোটি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে।

চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে। ১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা।

১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে।

এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার সুযোগ পাবেন।

এছাড়াও ইটারিতে ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।

লিনকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব।

এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারনত ফুটবল দেখেন না, তারাও হয়ে ফুটবলের মরনপণ সমর্থক হয়ে পড়েন। বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারন মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটফর্মের অ্যাপ ‘লিনকাস।’

ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মটিতে রয়েছে ডায়নামিক এবং আকর্ষণীয় সব ফিচার।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter