মেয়েকে কোলে নিয়ে বিশ্বকাপ থেকে বিদায়!

  স্পোর্টস ডেস্ক ১১ জুলাই ২০১৮, ০৩:২৮ | অনলাইন সংস্করণ

বেলজিয়াম,

বিশ্বকাপ থেকে বিদায় নিচ্ছেন। তবে কিছু নিয়ে যাচ্ছেন। যেন মেয়েকে তারই সাক্ষী করে রাখলেন বেলজিয়াম গোলরক্ষক থিবাউত কোর্তোইজ।

প্রথম সেমিফাইনালে ফ্রান্সের কাছে ১-০ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে বেলজিয়াম। বিদায় নিলেও মাথা উঁচু করেই দেশে ফিরছে দলটি। নান্দনিক ফুটবল খেলে বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমীর মন জয় করেছেন রেড ডেভিলদের সোনালী প্রজন্মের ফুটবলাররা।

তবে মনে হয় সবচেয়ে বেশি হৃদয় জয় করেছেন গোলকিপার কোর্তোইজ। এবারের বিশ্বকাপে বেলজিয়ানদের গোলপোস্টের নিচে অতন্দ্র প্রহরী ছিলেন তিনি। এত দূর আসতে তার ছিল অসামান্য ভূমিকা। আজও দুটি নিশ্চিত গোল বাঁচিয়েছেন তিনি। তবু দলকে জেতাতে পারেননি।

স্বভাবতই ম্যাচ শেষে সমর্থকদের বিদায়ী অভিবাদন জানান বেলজিয়াম ফুটবলাররা। তবে ক্যামেরায় আলাদাভাবে ধরা পড়েন কোর্তোইজ। কারণ মেয়েকে কোলে নিয়ে বিদায় নেন তিনি। অনন্য নৈপুণ্যের কারণে স্বাভাবিকভাবেই তাকে স্মরণে রাখবে ফুটবল রোমান্টিকরা। তারই যেন প্রত্যক্ষদর্শী হয়ে রইল মেয়ে।

jugantor-event-বিশ্বকাপ-ফুটবল-২০১৮-68875--1

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter