ক্রিকেট খেলছেন ফেদেরার?

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৮, ০২:৪২ | অনলাইন সংস্করণ

রজার ফেদেরার

ইতিহাসের অন্যতম সফল টেনিস খেলোয়াড় রজার ফেদেরার। তার সমসাময়িক অধিকাংশ টেনিস তারকা ফেদেরারকে সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে মনে করেন। ২০০৪ সালে প্রথম খেলোয়াড় হিসেবে তিনটি গ্যান্ড স্ল্যাম শিরোপা জয়ের কৃতিত্ব দেখান তিনি।

২০০৬ ও ২০০৭ সালে একই সাফল্য বয়ে আনেন সুইজারল্যান্ডের এই তারকা। ২০০৪ সাল থেকে ২০০৮ সালের শেষ পর্যন্ত টানা ২৩৭ সপ্তাহ বিশ্বের এক নাম্বার খেলোয়াড় হিসেবে ছিলেন। যেটা বিশ্বে রেকর্ড। এ পর্যন্ত ২০টি গ্র্যান্ড স্ল্যাম জিতেন তিনি। রজার ফেদেরারই এক মাত্র খেলোয়াড় যিনি টানা পাঁচবার উইম্বলডন ও ইউ এস ওপেন শিরোপা জিতেন।

টেনিস মাঠ কাপিয়ে একের পর এক রেকর্ড গড়ে যাওয়া এই তারকা এখন ক্রিকেট খেলায়ও মন দিচ্ছেন!

কম সংখ্যক লোকই আছেন যারা ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকারকে তার ব্যাটিং নিয়ে পরামর্শ দিতে পারেন। টিক তেমনি একজন টেনিস তারকা ফেদেরার। ক্রিকেটারদের ব্যাটিং পরামর্শ দেয়া তার উদ্দেশ্য নয়, নিজের শখের বসেই সম্প্রতি টেনিস মাঠে ক্রিকেট খেলার দক্ষতা প্রদর্শন করলেন ফেদেরার। যেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter