বিশ্বকাপ জিতেই ফিরতে চান ক্রোয়েশিয়া কোচ

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৮, ০৪:৪৮ | অনলাইন সংস্করণ

জ্লাতকো,

কাগজে-কলমে এগিয়ে ছিল ইংল্যান্ড। তবে শেষ পর্যন্ত বাজিমাত করল ক্রোয়েশিয়া। থ্রি-লায়নসদের ২-১ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে উঠে গেছে ক্রোয়াটরা। এ নিয়ে প্রথমবারের মতো ফুটবলের সর্বোচ্চ আসরের ফাইনালি লড়াইয়ে নাম লেখালো তারা।

রূপকথার গল্প রচনা করতে এখন তাদের বাধা ফ্রান্স। আগামী ১৫ জুলাই মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ১৯৯৮ চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া।

সেই মহারণ নিয়ে মোটেও ভয় পাচ্ছেন না কোচ জ্লাতকো দালিচ। বিশ্বকাপ জিতেই দেশে ফিরতে চান তিনি, আমরা এমন এক জাতি, যাদের পক্ষে সবই সম্ভব। তাই আমাদের জ্বালানি জুগিয়েছে। সুতরাং ফাইনালে ওঠা নিয়ে আশ্চর্য হওয়ার কিছু নেই। এবার বাকি কাজটুকু সম্পন্ন করে দেশে ফিরতে চাই।

মড্রিচ-রাকিতিচ-মানজুকিচরা ইংল্যান্ডকে হারানোর পর আনন্দের জোয়ারে ভাসছে ক্রোয়েশিয়া। দেশজুড়ে বিরাজ করছে উৎসব আমেজ। সর্বস্তরের মানুষ রাস্তায় নেমে আনন্দ মিছিল করছে। কাঁধে কাঁধ মিলিয়ে সুখানুভূতি শেয়ার করছে।

জাতির এই আনন্দের মাঝেই রাখতে চান দালিচ, মনপ্রাণ উজাড় করে আমাদের সমর্থন দেয়ার জন্য ধন্যবাদ। আমরা আপনাদের মনের অব্যক্ত কথা বুঝি। আপনাদের মান রাখতে সর্বোচ্চ চেষ্টা করব। বিশ্বকাপ জিততেই আমরা মাঠে নামব।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter