সিংহের মতো খেলেছি আমরা: মানজুকিচ

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৮, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

মানজুকিচ,

ব্রিটিশবধে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে উঠে গেছে ক্রোয়েশিয়া। এতে হতবাক সাধারণ ফুটবলপ্রেমীরা। আশ্চর্য ক্রোয়েশিয়ান ফুটবলাররাও। মারিও মানজুকিচ তো এখনও বিশ্বাস করতে পারছেন না তারা ফাইনালি লড়াইয়ে নাম লিখিয়েছেন। নিজেদের এমন কীর্তিতে বিস্মিত তিনি। বললেন, এটি ‘অলৌকিক ও অবিশ্বাস্য ঘটনা’।

অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে ঠিকানায় বল পাঠিয়ে ক্রোয়েশিয়ার জয় নিশ্চিত করেন মানজুকিচ। এতে বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে ওঠে ক্রোয়াটরা। সেটি বিশ্বাসই করতে পারছেন না মানজুকিচ। ম্যাচশেষে নিজের অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, এটি অলৌকিক ও অবিশ্বাস্য ঘটনা। শুধু গ্রেট দলগুলোই ইংল্যান্ডের মতো প্রতিপক্ষের বিপক্ষে পিছিয়ে পড়ে এভাবে কামব্যাক করতে পারে। টুর্নামেন্টে নিজেদের উজাড় করে দিয়েছি। হৃদয় দিয়ে খেলেছি।

জুভেন্টাস ফরোয়ার্ড বলেন, ইতিমধ্যে আমরা যা করেছি, তাতে সন্তুষ্ট। নিজেকে নিয়ে যেমন সন্তোষ আছে, তেমন সতীর্থদের নিয়েও খুশি। ডেনমার্ক ও রাশিয়ার বিপক্ষে চাপের মধ্যে থেকেও জিতেছি। আর ইংল্যান্ডের বিপক্ষে যেন খেললাম সিংহের মতো। ফাইনালেও এভাবে খেলব। আমরা খেলাটা ভীষণ উপভোগ করছি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter