এমবাপ্পের কড়া সমালোচনায় বেলজিয়াম ডিফেন্ডার

  স্পোর্টস ডেস্ক ১৩ জুলাই ২০১৮, ১০:৫৫ | অনলাইন সংস্করণ

এমবাপ্পে,

আগুনে ফর্মে আছেন কিলিয়ান এমবাপ্পে। অনন্য নৈপুণ্য প্রদর্শন করে ফ্রান্সকে তুলেছেন রাশিয়া বিশ্বকাপের ফাইনালে। স্বভাবতই চারদিকের প্রশংসায় ভিজছেন তিনি। তবে উল্টো পথে হাঁটলেন বেলজিয়াম ডিফেন্ডার থমাস মিউনিয়ার। ফরাসি তারকাকে রীতিমতো ধুয়ে দিলেন তিনি।

প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় ফ্রান্স-বেলজিয়াম। ফরাসিদের কাছে ১-০ গোলে হেরে স্বপ্নভঙ্গ হয় বেলজিয়ানদের। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে এমবাপ্পের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মিউনিয়ার। তার মতে, সেই মহারণে ১৯ বছরের বিস্ময়ের খেলা ছিল খুবই দৃষ্টিকটু।

ফাইনালে ওঠার লড়াইয়ে বলদখলে এগিয়ে ছিল বেলজিয়াম। বেশি আক্রমণও দাগিয়েছেন রেড ডেভিলরা। তবে গোল পাননি তারা। সেই ম্যাচে বল নিয়ে সবচেয়ে বেশি সময় নষ্ট করেছেন এমবাপ্পে।

এখানে যত ক্ষোভ মিউনিয়ারের, আমি নিশ্চিত এমবাপ্পে খুবই মেধাবী খেলোয়াড়। আগামীর সুপারস্টার। তার মতো খেলোয়াড়ের পক্ষে তা করা মোটেও ঠিক হয়নি। সে যা করেছে তা রীতিমতো ফুটবলবহির্ভূত কাজ। বল নিয়ে সময় নষ্ট করে সে হীনমন্যতার পরিচয় দিয়েছে। আশা করি, এই পথ থেকে ফিরে আসবে ও।

তিনি বলেন, একজন ভালো ফুটবলারের গুণ নিষ্ঠা ও সততা। কিংবদন্তি হতে ফুটবলীয় দক্ষতার সঙ্গে এর মিশেল খুবই দরকার।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.