গ্যালারিতে থাকা সুন্দরীদের টিভিতে দেখাতে নিষেধাজ্ঞা ফিফার

  স্পোর্টস ডেস্ক ১৩ জুলাই ২০১৮, ১৩:১২ | অনলাইন সংস্করণ

সুন্দরী,

মাঠে খেলে দুদল। সেখানে শিল্পের পসরা সাজান ২২ জন। আর তাদের সমর্থন জোগাতে গ্যালারিতে উপস্থিত থাকেন নারী-পুরুষ নির্বিশেষে হাজার হাজার সমর্থক। প্রিয় দলের প্রিয় খেলোয়াড় গোল করলে উল্লাসে ফেটে পড়েন তারা।

তবে ক্যামেরা খুঁজে ফেরে সুন্দরী ললনাদের। এতে টিভি সেটের বাইরে থাকা দর্শকরা পেয়ে যান যৌন খোরাক। দুঃসংবাদ এই যে, এখন তা থেকে বঞ্চিত হবেন তারা। কারণ খেলা দেখতে আসা গ্যালারির সুন্দরী রমণীদের টিভিতে দেখাতে নিষেধাজ্ঞা আরোপ করেছে ফিফা।

ফুটবলের অভিভাবক সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা ফেডরিকো আদিয়েচি এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বর্তমান বিশ্বে বিবেক নাড়িয়ে দেয়া ইস্যু যৌন হয়রানি। সর্বত্রই তা এখন ঘটে থাকে হরহামেশা। বিশ্বকাপের মতো অনিন্দ্যসুন্দর আয়োজনে যেন এই কলঙ্কের দাগ না লাগে, সে লক্ষ্যেই এমন পদক্ষেপ ফিফার।

তবে এ নিয়ম কেবল চুক্তিবদ্ধ ব্রডকাস্টারদের ক্ষেত্রেই বলবৎ হবে। আদিয়েচি বলেন, আমরা ব্রডকাস্টারদের বলেছি- যেন তারা এটি না করে। তাদের এ ব্যাপারে সতর্ক করেছি। নারী ও বিশ্বকাপের সম্মান-মর্যাদা সমুন্নত রাখতেই এ উদ্যোগ।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter