রাকিটিচ-এমবাপ্পেকে শুভকামনা নেইমারের

  স্পোর্টস ডেস্ক, ১৫ জুলাই ২০১৮, ০৫:২৯ | অনলাইন সংস্করণ

নেইমার,

স্বপ্নের ফাইনালে খেলতে চেয়েছিলেন নিজেই। কিন্তু বেলজিয়ামের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় নেইমারের। তবে ফাইনালি লড়াইয়ের কথা ভুলে যাননি ব্রাজিল সুপারস্টার। ভুলবেন কী করে? শিরোপার লড়াইয়ে যে খেলছেন তার দুই ঘণিষ্ঠ বন্ধু। তাদের শুভকামনা জানাতেও ভুলেন তিনি।

রোববার রাশিয়া বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে ফ্রান্স-ক্রোয়েশিয়া। এর আগে ফুটবলের সর্বোচ্চ আসরের ফাইনালে ফরাসিদের খেলার অভিজ্ঞতা থাকলেও এবারই প্রথম নামছে ক্রোয়াটরা। দু’দলেই রয়েছেন নেইমারের বন্ধু।

ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পে ও ক্রোয়েশিয়ার ইভান রাকিটিচ হচ্ছেন ব্রাজিল যুবরাজের ভালো বন্ধু। বার্সেলোনাতে রাকিটিচের সঙ্গে খেলেছেন তিনি। আর পিএসজিতে এমবাপ্পের সঙ্গে কাটিয়েছেন সফল এক মৌসুম । দুজনের সঙ্গেই রয়েছে তার বেশ কিছু মধুর স্মৃতি। তাদেরই শুভকামনা জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নেইমার লিখেছেন, আমার বন্ধু এমবাপ্পে ও রাকিটিচ; আমরা জানি কতটা কষ্ট করে তোমরা এই পর্যায়ে পৌঁছেছো। এখন একে উপভোগ এবং মজা কর। এটিই গুরুত্বপূর্ণ। আমি তোমাদের দুজনকেই নিয়ে খুব খুশি। ফাইনাল ম্যাচে তোমাদের দেশের সমর্থকদের অনুভূতি কেমন হয় সেটা দেখার জন্য উদগ্রীব হয়ে আছি। ফ্রান্স ও ক্রোয়েশিয়া এসব দারুণ উপভোগ করে।

তিনি আরো লেখেন, অস্বীকার করার কিছু নেই। তোমাদের মধ্য থেকে একজনের বদলে আমি ফাইনালে থাকতে চেয়েছিলাম। তবে দুর্ভাগ্য তা হয়ে উঠেনি। আশা করি, কাতারে দেখা হবে। আশা করছি, শিরোপার লড়াইয়ে উপভোগ্য খেলা উপহার দেবে বার্সার গোল্ডেন বয় রাকিটিচ। মনে রাখ, চূড়ান্ত প্রতিযোগিতায় নামার আগেই ফাইনালে উঠে ইতোমধ্যে তোমরা চ্যাম্পিয়ন।

শুধু রাকিটিচ নয় এমবাপ্পের কাছ থেকেও সেরাটা চান নেইমার, সতীর্থ হিসেবে তোমাদের দুজনের কাছ থেকেই সেরাটা চাই। আমি মনে করি, দলের সতীর্থদের নিয়ে অসাধারণ একটি ম্যাচ উপহার দেবে তোমরা।তোমাদের বন্ধু হতে পেরে আমি ধন্য। তোমাদের ফাইনালে খেলা নিয়ে গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের গর্ব করা উচিত। শুভকামনা রইল।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter