বান্ধবীকে নিয়ে তুরিনে পৌঁছলেন রোনাল্ডো

  যুগান্তর ডেস্ক    ১৬ জুলাই ২০১৮, ১৬:০০ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো,

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক চুকিয়ে জুভেন্টাসে নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চার বছরের চুক্তিতে ৯৯ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে জুভদের ডেরায় ভিড়েছেন তিনি। আজ সেই চুক্তির আনুষ্ঠানিক সব কাজ সম্পন্ন হবে। সেই লক্ষ্যে গতকাল রোববার তুরিনে পৌঁছেছেন সিআর সেভেন। সঙ্গে বগলদাবা করে নিয়ে গেছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে।

বিয়ে না করলেও দীর্ঘদিন ধরে একইসঙ্গে একই ছাদের তলায় বসবাস করছেন রোনাল্ডো-জর্জিনা। মধুর সময় কাটাচ্ছেন তারা। প্রেমিককে সঙ্গ দিতেই সেখানে গেছেন জর্জিনা। ইতালিতে তাদের আগমনের ভিডিও নিজস্ব ফেসবুক পেজে পোস্ট করেছে জুভেন্টাস। তাতে ব্যক্তিগত প্লেনে তুরিনে ল্যান্ড করতে দেখা যায় এ জুটিকে। নেমেই থাম্ব দেখান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

২০০৯ সালে মাত্র ৮০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লস ব্লাঙ্কোজদের ডেরায় ভেড়েন রোনাল্ডো। ক্লাবটিতে ভেড়ার পর নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। এসময়ে রিয়ালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা (৪৫১ গোল) হন পর্তুগাল যুবরাজ।

রিয়ালে বর্ণময় ক্যারিয়ারে সব ধরনের শিরোপা জেতেন ৩৩ বছর বয়সী ফুটবলার। সেই তালিকায় আছে দুটি করে লা লিগা ও কোপা ডেল রে এবং চারটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter