এমবাপ্পে নয়, নেইমারকেই বিক্রি করছে পিএসজি!

  স্পোর্টস ডেস্ক, ২০ জুলাই ২০১৮, ১২:১৪ | অনলাইন সংস্করণ

নেইমার,

পিএসজিতেই আছেন, সুখেই আছেন, সেখানেই থাকতে চান নেইমার। এজন্য কর্তৃপক্ষকে কঠিন শর্ত জুড়ে দিয়েছিলেন ব্রাজিল যুবরাজ। সব আগে কিলিয়ান এমবাপ্পেকে বিক্রি করার দাবি-দাওয়া তুলেছিলেন তিনি। তবে পিএসজি হাঁটছে উল্টো পথে। ফ্রান্স প্রিন্সকে নয়, সাম্বা তারকাকেই বিক্রি করার চিন্তাভাবনা করছে দ্য পারিসিয়ানরা।

বিশ্বকাপ রোমাঞ্চ শেষ। এবার ক্লাব রোমাঞ্চ শুরুর পালা। আর কদিন পরই বসছে ইউরোপিয়ান দলবদলের বাজার। সেই বাজারে নেইমারকে বিক্রি করে দেয়ার কথা ভাবছে পিএসজি।

ফুটবল বিষয়ক সাময়িকী এল ট্রানজিটর জানিয়েছে, ফরাসি ক্লাবটির নতুন কোচ থমাস টুখেল সেলেকাও তারকাকে বিক্রি করে দেয়ার কথা ভাবছেন। কারণ, তার কাছে এমবাপ্পেকেই বেশি গুরুত্বপূর্ণ মনে হচ্ছে। দরকারে গ্রীষ্মকালীন দলবদলের মার্কেটে নেইমারকেই বেচে দেবেন। এজন্য কয়েকটি ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। সেই তালিকায় আছে রিয়াল মাদ্রিদ, লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড।

কয়েকদিন আগে পর্দা নেমেছে রাশিয়া বিশ্বকাপের। ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে বিধ্বস্ত করে দ্বিতীয়বার শিরোপা জেতে ফ্রান্স। ফরাসিদের বিশ্বজয়ের নেপথ্য নায়ক এমবাপ্পে। এবারের বিশ্বমঞ্চের অন্যতম সেরা পারফরমার তিনি। বগলদাবা করেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার। সেটিই ভীতি জাগায় নেইমারকে! না জানি পিএসজির এক নম্বর তারকা বনে যান ১৯ বছরের বিস্ময়!

ফুটবল বিষয়ক সাময়িকী বলস ডট আইই’র ভাষ্য, ফরাসি ক্লাবটির অঘোষিত ‘কিং’ নেইমার। তিনি চান না-এক বনে দুই রাজা থাকুক। তাই এমবাপ্পেকে তাড়িয়ে দিতে পিএসজি কর্তৃপক্ষের কাছে দাবি তোলেন তিনি। বলেন, প্যারিসে তিনি ভালো আছেন, সুখে আছেন। এখানেই থাকতে চান। তবে এক শর্তে। এমবাপ্পেকে অন্য ক্লাবের কাছে বিক্রি করে দিতে হবে।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter