বৃষ্টিতে খেলা বন্ধ

  স্পোর্টস ডেস্ক ২২ জুলাই ২০১৮, ২০:০৫ | অনলাইন সংস্করণ

বৃষ্টিতে খেলা বন্ধ

আগে থেকেই মেঘে ঢাকা ছিল গায়ানার আকাশ। টসে জিতে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ দল ব্যাটিং নামতেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। আর এই বৃষ্টির মধ্যেই চলে খেলা। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির মাত্রাও বেড়ে যায়। যে কারণে ৪.৪ ওভারে খেলা বন্ধ করে দিতে বাধ্য হন আম্পায়াররা।

বৃষ্টির আগে ৪.৪ ওভারে ব্যাটিংয়ে নেমে ১ উইকেট হারিয়ে ১০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ দল।

শূন্য রানেই ফিরছেন এনামুল হক

টেস্টের মতো ওয়ানডে সিরিজেও ধুঁকছে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়ে যায় টাইগাররা। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেছেন ওপেনার এনামুল হক বিজয়।

টেস্ট সিরিজে ত্রাসের ভূমিকা পালন করা ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডারের করা অফ স্টাম্পের বাইরের বলে দ্বিতীয় স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন এনামুল হক বিজয়।

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

গায়ানায় অনুষ্ঠিত এ ম্যাচে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ফিল্ডিং করার আমন্ত্রণ জানান টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়,সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ,সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান ও রুবেল।

ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ, জেসন মোহাম্মদ, সিমরন হিতমার, জেসন হোল্ডার (অধিনায়ক), রেভমন পাওয়েল, আন্দ্রে রাসেল, দেবেন্দ্র বিশু, আসলে নার্স ও আলজারি জোসেপ।

উল্লেখ্য, এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে পরাজিত হয় সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট দল।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ ট্যুর অব ওয়েস্ট ইন্ডিজ-২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter