এমবাপ্পেকে বিশ্বসেরা হতে সব ধরনের সহায়তা করব: নেইমার

  স্পোর্টস ডেস্ক ২৪ জুলাই ২০১৮, ১২:৫১ | অনলাইন সংস্করণ

নেইমার,

সময়টা ভালো যাচ্ছে না নেইমারের। রাশিয়া বিশ্বকাপে প্রতিপক্ষ খেলোয়াড়ের সামান্য ট্যাকলেই পড়ে যাওয়া নিয়ে একগাদা কথা শুনতে হয়েছে। পরে পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে তথাকথিত বের করে দেয়ার দাবি তুলে সমালোচনার শিকার হতে হচ্ছে। সব কিছুই স্বাভাবিকভাবে নিচ্ছেন নেইমার। তিনি বলেন, প্রতিকূল পরিস্থিতির জন্য আমিই দায়ী। তবে এতসব মাথায় নেয়ার সময় আমার নেই। কোনো দ্বন্দ্বে যাওয়া নয়, বিশ্বসেরা হতে এমবাপ্পেকে সব ধরনের সহযোগিতা করব।

কয়েক দিন আগে খবর বের হয়, প্যারিসের অঘোষিত ‘কিং’ নেইমার। তিনি চাচ্ছেন না- এক বনে দুই রাজা থাকুক। তাই এমবাপ্পেকে তাড়িয়ে দিতে পিএসজি কর্তৃপক্ষের কাছে দাবি তোলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বলেন, প্যারিসে তিনি ভালো আছেন, সুখে আছেন। এখানেই থাকতে চান। তবে এক শর্তে। ফরাসি সুপারস্টারকে অন্য ক্লাবের কাছে বিক্রি করে দিতে হবে।

বিশ্বকাপে চোখ ধাঁধানো পারফরম করেছেন এমবাপ্পে। তার নৈপুণ্যে ২০ বছর পর শিরোপা ঘরে তুলেছেন ফরাসিরা। ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ায় তার ওপর চোখ পড়েছিল রিয়াল মাদ্রিদের। তাকে পেতে দেনদরবারও চালান লস ব্লাঙ্কোজরা। তবে তাদের না করে দেন ১৯ বছরের এ বিস্ময়। বিশ্বকাপ শেষে তিনি বলেন, আমি পিএসজিতেই থাকছি। এখানকার খেলা আমার সঙ্গে যায়। আপাতত অন্য কোথাও যাচ্ছি না।

দুজনের এ রকম বক্তব্যে অন্যরকম গন্ধ পান ফুটবল বিশ্লেষকরা। তাদের মধ্যে ধ্রুপদী লড়াই খোঁজেন তারা। তীব্র সমালোচনার শিকার হতে হচ্ছে নেইমারকে। এবার সব বিষয় নিয়ে মুখ খুললেন ব্রাজিল যুবরাজ, বিশাল অর্জনের জন্য তাকে অভিনন্দন। অবশ্যই তা প্রাপ্য তার। বিশ্বকাপ চলাকালে আমরা কথা বলতাম। একসঙ্গে সেমিফাইনালে খেলতে চেয়েছিলাম। তবে দুর্ভাগ্যবশত সেটি হয়ে ওঠেনি।

নেইমার বলেন, এমবাপ্পে পিএসজিতে থাকছে শুনে আমি খুশি। তার সার্বিক পারফরম্যান্সে সন্তুষ্ট। সে এখনও কিশোর। তার প্রতি আমার হৃদয়ে আলাদা স্থান আছে, যেখানে স্নেহে ভরপুর। সবসময় ওর সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করি। তার উত্তরোত্তর উন্নতিতে সব ধরনের সহায়তা করব। যেন সে বিশ্বসেরা হতে পারে।

নেইমার-এমবাপ্পের যুগলবন্দিতে গেল বছর ফ্রেঞ্চ লিগের শিরোপা পুনরুদ্ধার করেছে পিএসজি। এবার আরও বড় টার্গেট নিয়ে মাঠে নামতে চায় তারা। যদি এমনটি হয়, তা হলে দ্য পারিসিয়ানদের চ্যাম্পিয়নস ট্রফি জয়ের স্বপ্ন পূরণও হতে পারে!

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter