সাব্বির বলছেন তার ফেসবুক হ্যাক হয়েছিল

প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ২৩:১০ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস রিপোর্টার

সাব্বির রহমান রুম্মন-ফাইল ছবি

সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্তদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠেছে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমানের বিরুদ্ধে। অভিযোগে বলা হয়, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত বার্তায় এক সমর্থকের সমালোচনার জবাবে তাকে অকথ্য গালমন্দ করেন তিনি। বিষয়টি জানাজানি হলে বিসিবি জানায়,তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টা ৪০ মিনিটে সাব্বির তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন। সেখানে তিনি দাবি করেন যে, তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এরপর সেখান থেকে নানা বাজে কথা প্রচার করা হয়েছে। বাজে আচরণ করা হয়েছে। সাব্বির আরও দাবি করেছেন, হ্যাকড হওয়া অ্যাকাউন্ট থেকে যা হয়েছে, সেটা তিনি করেননি।
  
সাব্বির তার ফ্যান পেজে লিখেছেন, ‘সবাইকে জানানো যাচ্ছে যে, আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। ফলে সেখান থেকে অপ্রীতিকর যা কিছু হয়েছে, তার জন্য আমি দায়ী নই। এ কারণে আমি সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করছি’ 

তিনি আরও লেখেন, ‘ভক্তদের ভালোবাসা আমি বুঝি। জানি বাজে খেললে সমালোচনা হবে। আমি আমার খেলা উন্নত করতে কাজ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি সর্বোচ্চ চেষ্টা করব।’

ওয়েস্ট ইন্ডিজ সফরে সাব্বির তিন ওয়ানডেতে ৩, ১২ এবং ১২ রান করেছেন। আচারণবিধি ভাঙা সাব্বিরের জন্য নতুন কিছু নয়। এর আগে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের সময় মেহেদী হাসান মিরাজের সঙ্গে তার হাতাহাতির কথা শোনা যায়। তার আগে ঘরোয়া ক্রিকেটে খেলার সময় এক দর্শককে পেটানোয় বড় ধরনের শাস্তি ও জরিমানা হয় তার।