সাকিব কি পারবেন মাশরাফির সাফল্য ধরে রাখতে?

  স্পোর্টস ডেস্ক ৩০ জুলাই ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান
সাকিব আল হাসান

ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে শোচনীয় পরাজয়ের পর মাশরাফি বিন মুর্তজার প্রেরণায় ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ।

আগামী বুধবার থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্মেটের সিরিজ শুরুর আগেই গুঞ্জন, ওয়ানডে সিরিজে মাশরাফির সেই সাফল্য টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক সাকিব ধরে রাখতে পারবেন তো?

টি-টোয়েন্টি ক্রিকেটে অন্যতম সেরা দল ওয়েস্ট ইন্ডিজ। অন্যদিকে ক্রিকেটের এই ক্ষুদ্র ফর্মেটে নবীন দলগুলোর মধ্যেই গণ্য বাংলাদশ। গত এক যুগ ধরে খেলেই ক্রিকেটের এই ফর্মেট রপ্ত করতে পারেনি টাইগাররা। ৭৯ ম্যাচে মাত্র ২৩ জয় সেটাই বলছে।

তাই বলে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের কোনো আশা নেই সেই ভাবাটাও ভুল। জানা গেছে, সিরিজে থাকছেন না গেইল। টি-টোয়েন্টির এই ব্যাটিং দানবের না থাকাটা বাংলাদেশ দলের জন্য স্বস্তির।

এনিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান, ওর মতো খেলোয়াড় যে দলে থাকে তাদের অনেক সুবিধা, না থাকলে বিরাট অসুবিধা। সে যদি না খেলে, তাহলে আমাদের জন্য অবশ্যই ভালো হবে। শুধু গেইল না, ওদের দলে বিস্ফোরক ব্যাটসম্যানের কমতি নেই। তবে আমরা যেহেতু ওয়ানডেতে ভালো করেছি, টি-টোয়েন্টিতেও সেই আত্মবিশ্বাস থাকবে। চেষ্টা থাকবে শুরুটা ভালো করার।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ ট্যুর অব ওয়েস্ট ইন্ডিজ-২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter