ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা, নেই গেইল

  স্পোর্টস ডেস্ক ৩১ জুলাই ২০১৮, ১১:০৫ | অনলাইন সংস্করণ

গেইল,

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এ লড়াইয়ে স্বাগতিকদের নেতৃত্বে থাকছে কার্লোস ব্র্যাথওয়েটের কাঁধে। বিশ্রাম দেয়া হয়েছে বিস্ফোরক ব্যাটসম্যানস ক্রিস গেইলকে। ডাক পেয়েছেন চ্যাডউইক ওয়ালটন ও শেলডন কটরেল। আর চোট কাটিয়ে ফিরেছেন মারলন স্যামুয়েলস।

হাঁটুর চোটের কারণে ওয়ানডে সিরিজে খেলতে পারেননি স্যামুয়েলস। চোট থেকে সেরে আসন্ন লড়াইয়ে অংশ নেয়ার ছাড়পত্র পেয়েছেন ৩৭ বছর বয়সী ব্যাটার। আর সদ্যসমাপ্ত গ্লোবাল টি-টোয়েন্টি কানাডায় ব্যাট ও বল হাতে নিজেকে প্রমাণ করে দলে জায়গা করে নিয়েছেন ওয়ালটন ও কটরেল।

আগামীকাল শুরু হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। ভোর সাড়ে ৬টায় সেন্ট কিটসে এগিয়ে যাওয়ার লড়াইয়ে নামবে দুদল। বাকি দুই ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ৪ ও ৫ আগস্ট।

ওয়েস্ট ইন্ডিজ দল : কার্লোস ব্র্যাথওয়েট, স্যামুয়েল বদ্রি, শেলটন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, আশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চ্যাডউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ ট্যুর অব ওয়েস্ট ইন্ডিজ-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter