এশিয়ান গেমসের উদ্বোধনীতে আমন্ত্রিত কিম

  যুগান্তর ডেস্ক    ৩১ জুলাই ২০১৮, ২১:০১ | অনলাইন সংস্করণ

এশিয়ান গেমস

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা ও দক্ষিণ সুমাত্রার প্রদেশের রাজধানী পালেম্বংয়ে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস। আগামী ১৮ অাগস্ট জাকার্তায় এশিয়ান গেমসের উদ্বোধনী অনুষ্ঠান হবে। গেমসের সমাপনী হবে ২ সেপ্টেম্বর।

আসন্ন এশিয়ান গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকার জন্য উত্তর কোরিয়ার সর্বময় শাসক কিম জং উনকে আমন্ত্রণ জানানো হয়েছে। এমনটি জানিয়েছেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো। অলিম্পিক গেমসের পর বিশ্বের দ্বিতীয় জনপ্রিয় গেমস হলো এশিয়ান গেমস।

জাকার্তায় অনুষ্ঠিত এশিয়ান গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে থাকার সম্ভাবনা রয়েছেন চীন ও জাপানের প্রেসিডেন্টসহ বিভিন্ন রাষ্ট্রের প্রধানদের।

বিশ্বের অন্যতম আলোচিত রাষ্ট্রপ্রধান হলেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। যিনি দেশটির সাবেক শাসক কিম জং ইলের চতুর্থ সন্তান। বর্তমানে উত্তর কোরিয়ার লাগাতার পরমাণু হুমকিতে মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশ চিন্তায় রয়েছে।

সম্প্রতি সিঙ্গাপুরে কিম জন উন ও মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিশেষ বৈঠক করেছেন। তারপরই দুই রাষ্ট্র পরস্পরের প্রতি হুমকি দেওয়া বন্ধ করে।

ঘটনাপ্রবাহ : এশিয়ান গেমস-২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter