আমরা মেসিকে কিনছি, জুভেন্টাসকে হুমকি রোমা প্রেসিডেন্টের

  স্পোর্টস ডেস্ক ০৩ আগস্ট ২০১৮, ১৩:৫৫ | অনলাইন সংস্করণ

মেসি,

গেল সাত মৌসুম ধরে সিরি আ শিরোপা ঘরের সম্পত্তি বানিয়ে ফেলেছে জুভেন্টাস। তার ওপর আবার চলতি গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ ছেড়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ভেড়ায় জুভদের শক্তি বেড়ে গেছে বহুগুণ। এখন তাদের আর আটকায় কে?

আটকাবে পুচকে রোমা। তুরিনের দলটির সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বী গড়ে তুলতে যে লিওনেল মেসিকে কিনছে দ্য ম্যাজিক ওয়ানরা! ইতালিয়ান চ্যাম্পিয়নদের এ রকমই হুমকি দিয়েছেন রোমা প্রেসিডেন্ট জেমস পাল্লোত্তা।

তিনে থেকে মৌসুমের সিরিআ শেষ করেছে রোমা। দুইয়ে ছিল নাপোলি। এবার রোমার লক্ষ্য ভিন্ন, হতে চায় চ্যাম্পিয়ন। তাই কোমর কষে দলবদলের মার্কেটে নেমেছে তারা। ভেড়াতেই আছে প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল তারকাদের। পাখির চোখ করে রয়েছে মেসির ওপরও।

বাগড়াটা বাধিয়েছে বার্সেলোনাই। নতুন মৌসুমের শুরুতে ব্রাজিলীয় তরুণ তুর্কি ম্যালকমকে দলে ভেড়ানো নিশ্চিত করে ফেলেছিল রোমা। বোর্দোর সঙ্গে লেনদেন সংক্রান্ত কথাবার্তা প্রায় চূড়ান্ত করে ফেলেছিল ক্লাবটি। তবে শেষ মুহূর্তে তাকে একরকম ছিনতাই করে বাগে নিয়েছেন কাতালানরা। এখন মেসিকে বাগিয়ে বার্সার ওপর চরম প্রতিশোধ নিতে চায় দ্য ইয়োলো অ্যান্ড রেডসরা।

পাল্লোত্তা বলেন, রোনাল্ডো নিঃসন্দেহে চমৎকার ফুটবলার। তবে ইতালিতে তার জন্য কাজটা সহজ হবে না। এখানকার কন্ডিশন স্পেনের চেয়ে ভিন্ন। অধিকন্তু আমরা মেসিকে কিনছি। জুভেন্টাসের আরামে বসে থাকার কোনো কারণ নেই। ছোট ম্যাজিসিয়ান এখনও আমাদের লাইনআপে আছে।

কৌতুকের ছলে তিনি বলেন, আমরা একজন শীর্ষ পর্যায়ের খেলোয়াড় কিনব। সে হচ্ছে মেসি। তুরিনের বুড়িদের হারাতেই আমরা তাকে কিনছি। এখন শুধু সুসময়ের অপেক্ষা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×