আমির ও পিসিবি চেয়ারম্যানকে নিয়ে যা বললেন সরফরাজ

 স্পোর্টস ডেস্ক 
১২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:১০ পিএম  |  অনলাইন সংস্করণ
সরফরাজ
সরফরাজ, ছবি: ক্রিকেট পাকিস্তান

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন নবম আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে মোহাম্মদ আমিরের সম্ভাব্য প্রভাব নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন সরফরাজ আহমেদ।

করাচিতে মিডিয়ার সাথে কথা বলার সময় সরফরাজ গত দুই বছরে আমিরের ধারাবাহিক পারফরম্যান্সের কথা তুলে ধরেন। তিনি জোর দিয়ে বলেন, তিনি (আমির) যেখানেই খেলেন না কেন, তার দল দুর্দান্ত ছিল।

সরফরাজ বলেন, গত দুই বছরে আমির যেখানেই ক্রিকেট খেলেছেন, তার দল ভালো পারফর্ম করছে।

‘আমির এবং সোহেল খান নতুন এবং পুরানো উভয় বল দিয়ে বোলিংয়ে বিশেষজ্ঞ। আমরা আশাবাদী, আমির কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জন্য সফল প্রমাণিত হবেন,’ যোগ করেন সরফরাজ।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নব-নির্বাচিত চেয়ারম্যান মহসিন নকভির বিষয়েও কথা বলেন সরফরাজ। পাঞ্জাবের তত্ত্বাবধায়ক মুখ্যমন্ত্রী হিসেবে নকভির ভূমিকার প্রশংসা করে তাকে অভিনন্দন জানান। সেই সঙ্গে প্রত্যাশা ব্যক্ত করেন, তিনি পাকিস্তান ক্রিকেটের উন্নতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

‘আমি পিসিবি চেয়ারম্যান হওয়ার জন্য মহসিন নকভিকে অভিনন্দন জানাতে চাই। তিনি গত দেড় বছরে পাঞ্জাবের একজন তত্ত্বাবধায়ক মুখ্যমন্ত্রী হিসেবে দুর্দান্ত কাজ করেছেন। আমি আশাবাদী যে, তিনি পাকিস্তান ক্রিকেটের জন্য দারুণ কিছু করবেন,’ বলেন সরফরাজ।

অপরদিকে বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পরাজয় সত্ত্বেও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের প্রশংসা করেছেন সরফরাজ।

বলেন, ‘তারা (অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়রা) পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ইনসাইড-এজ চারের কারণে সেমিফাইনালে হেরে যাওয়াটা খেলার অংশ।’

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন