সমর্থকের ওপর চড়াও হলেন সাকিব

  স্পোর্টস ডেস্ক ০৭ আগস্ট ২০১৮, ১৭:৫৫ | অনলাইন সংস্করণ

সমর্থকের ওপর ক্ষিপ্ত সাকিব

এক সমর্থক সাকিব আল হাসানের কাছে বারবার অটোগ্রাফ চাচ্ছিলেন। সাকিব তার সঙ্গে প্রথমে একটা সেলফি তুলতে রাজি হন। এরপর ভিডিও করার জন্য সাকিবের কাছে আবদার করলে সাকিব ‘পারব না’ বলে হাঁটা শুরু করেন।

কিন্তু ওই সমর্থক তখন সাকিবকে কটাক্ষ করে বলেন, ‘ভাব মারাও’। ভক্তের এমন আচরণে ক্ষিপ্ত হয়ে ওঠেন সাকিব। সমর্থককে অশালীন অঙ্গভঙ্গি আর বাজে ভাষায় আক্রমণ করেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের এ অধিনায়ক।

সাকিবের এমন অশোভন আচরণ নিয়ে শোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে।

সমর্থকের সঙ্গে সাকিবের সেই ঘটনা সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, একজন লোক সাকিবকে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় ক্ষিপ্ত হয়ে অশালীন অঙ্গভঙ্গি ও অশ্লীল ভাষা প্রয়োগ করেন সাকিব।

সাকিবকে বিরক্ত করা ওই সমর্থকের হাতে ‘নিরাপদ সড়ক চাই’ লেখা প্ল্যাকার্ড থাকাতেই অনেকে মনে করছেন সে সাকিবকে নিরাপদ সড়ক আন্দোনল নিয়ে প্রশ্ন করেছেন।

তবে একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, নিরাপদ সড়ক নয়! সেই সমর্থক সাকিবের সাথে অট্রোগ্রাফ নেয়ার পর ভিডিও করতে চেয়েছিলেন। যে কারণে সাকিব ক্ষেপে যান।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ ট্যুর অব ওয়েস্ট ইন্ডিজ-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter