ফুটবলে নাম লেখালেন বোল্ট

  স্পোর্টস ডেস্ক ০৮ আগস্ট ২০১৮, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

বোল্ট,

ট্র্যাক অ্যান্ড ফিল্ডের রাজা তিনি। সম্প্রতি অবসর নেয়ায় সেখানে আর দেখা যাবে না তাকে। তবে ভিন্ন দৃশ্যে দেখা যাবে সর্বকালের দ্রুততম মানবকে। ফুটবলে নাম লিখিয়েছেন উসাইন বোল্ট। চলতি মাসের শেষদিকে অস্ট্রেলিয়ার পেশাদার ফুটবল ক্লাব সেন্ট্রোল কোস্ট মেরিনার্সে যোগ দেবেন এ জ্যামাইকান।

সেই শৈশবকাল থেকেই ফুটবলের পাঁড় ভক্ত বোল্ট। হতে চেয়েছিলেন ফুটবলারই। তবে ভাগ্যগুণে হয়ে যান অ্যাথলেট। ট্র্যাক অ্যান্ড ফিল্ডে তার কীর্তিটা সবারই জানা। অলিম্পিকে জিতেছেন রেকর্ড আটটি স্বর্ণপদক। এবার ফুটবল পায়েও মাঠ মাতাতে চান বিশ্বের সেরা দৌড়বিদ, আমি খুবই রোমাঞ্চিত, শিহরিত। পেশাদার ফুটবল খেলা আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। আমি জানি, ভালো মানের ফুটবলার হতে গেলে কী করতে হবে। এতে সাফল্য পেতে হলে কঠোর পরিশ্রম ও অনেক অনেক অধ্যাবসায়ের বিকল্প নেই।

ট্র্যাকের মতো ফুটবল মাঠেও দাপট দেখাতে চান বোল্ট। এ জন্য হাড়ভাঙা পরিশ্রম করতেও রাজি এ গ্রহের দ্রুততম মানব,আশা করি আমি দলে ইতিবাচক ভূমিকা রাখতে পারব। আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দেব। চেষ্টা করব খেলোয়াড়, স্টাফদের সঙ্গে মিশে যেতে। ভক্তদের অকুণ্ঠ সমর্থন পাব বলেও আশা করছি।

তবে ৩১ বছর বয়সী বোল্ট এখনই পেশাদার ফুটবল খেলতে পারবেন তা জোর দিয়ে বলা যাচ্ছে না। কারণ, সেন্ট্রোল কোস্ট মেরিনার্স যে বিবৃতি দিয়েছে তাতে তারই আভাস পাওয়া গেছে, সে এখনই পেশাদার ফুটবল খেলার সুযোগ পাবে না। তার সঙ্গে আমাদের এরকম কোনো চুক্তি হয়নি। তবে তাকে সেই পথে এগিয়ে যেতে সর্বাত্মক সহযোগিতা করব। পেশাদার ফুটবলার হিসেবে গড়ে তুলতে অনুশীলন করাব। পাশাপাশি প্রস্তুতিমূলক ম্যাচ খেলার সুযোগ পাবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.