যে কারণে কারোও ফোন ধরেন না ধোনি

  স্পোর্টস ডেস্ক ০৯ আগস্ট ২০১৮, ১৯:০১ | অনলাইন সংস্করণ

মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি-ফাইল ছবি

হাতের কাছে ফোন থাকলেও মহেন্দ্র সিং ধোনি কারও কল রিসিভ করেন না। ধোনির এই খারাপ অভ্যাস নিয়ে অনেকেরই অভিযোগ রয়েছে। এমনকি তার স্ত্রী সাক্ষী ধোনিও এই ব্যাপার নিয়ে বেশ বিরক্ত।

ভারতের সাবেক তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ ২০১২ সালে একবার জানিয়েছিলেন, তিনি অবসর নেওয়ার সিদ্ধান্তটা সবার আগে ধোনিকে জানাতে চেয়েছিলেন। কিন্তু ধোনি তার কল রিসিভ করেননি।

শুধু লক্ষ্মণই নন, ভারতীয় দলের অনেক ক্রিকেটার একাধিকবার বলেছেন, কোনও প্রয়োজনে ফোন করলেও ধোনিকে সময়মতো পাওয়া যায় না। এমনকি, মেয়ে জিভার জন্মের খবরটাও ধোনিকে অন্যের মারফতে দিতে হয়েছিল সাক্ষীকে।

কেন এমন করেন ধোনি? ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক বলেন, প্রযুক্তি আর আমার মধ্যে দূরত্ব অনেকটা। আমি ফোন সেভাবে ব্যবহার করি না। আমার ফোন না ধরা নিয়ে অনেক গল্প রয়েছে। অনেকে এই জন্য আমাকে অপছন্দ করে। আমি মনে করি, প্রযুক্তির ব্যবহার সঠিকভাবে করা উচিত।

লক্ষ্মণের অবসরের প্রসঙ্গে ধোনি বলেন, অনেকেই ওই ব্যাপারটার মধ্যে বিতর্ক খুজেছেন। কিন্তু যারা আমাকে চেনে তারা জানে, ফোনে আমাকে সময় মতো পাওয়া যায় না। তাই সেদিন লক্ষ্মণভাই আমাকে পায়নি। ইচ্ছে করে ওর ফোন ধরিনি, এমন নয়।

২০১৫ বিশ্বকাপের সপ্তাহখানেক আগে বাবা হয়েছিলেন ধোনি। কিন্তু বিশ্বকাপের প্রস্তুতিতে যাতে কোনও প্রভাব না পড়ে তাই সঙ্গে ফোন রাখতেন না ধোনি। ফলে জিভার জন্মের খবরটা সবার আগে সুরেশ রায়নাকে দিয়েছিলেন ধোনির স্ত্রী। রায়না পরে খবরটা দেন ধোনিকে।

ভারতের সাবেক এ অধিনায়ক বলেন, আমি একেবারেই প্রযুক্তি থেকে দূরে থাকি তা নয়। কোনও প্রয়োজনে ভিডিও দেখা বা অডিও শোনা চলে। আবার কখনও কখনও গেম খেলি। কিন্তু আমার মনে হয়, প্রযুক্তি এমন একটা জিনিস যেটার ব্যবহার ঠিকঠাকভাবে হওয়া উচিত।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter