মেসির বিপক্ষে খেলতে তর সইছে না তেভেজের

  স্পোর্টস ডেস্ক, ১৪ আগস্ট ২০১৮, ১৬:০১ | অনলাইন সংস্করণ

মেসি,

একসময় কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন আর্জেন্টিনার হয়ে। তবে বিপক্ষে খেলার সুযোগ হয়নি। এবার সেই স্বাদ নিতে যাচ্ছেন লিওনেল মেসি ও কার্লোস তেভেজ।

ঐতিহাসিক জোয়ান গাম্পার ট্রফির লড়াইয়ে বুধবার ক্যাম্প ন্যুতে মুখোমুখি হবে বার্সেলোনা ও বোকা জুনিয়র্স। স্প্যানিশ ক্লাব বার্সার হয়ে খেলেন মেসি। আর আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সের হয়ে মাঠ মাতান তেভেজ। ফলে একে অপরের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছেন তারা।

প্রিয় সতীর্থের বিপক্ষে খেলতে মুখিয়ে তেভেজ, মেসির বিপক্ষে খেলা সবসময়ই রোমাঞ্চকর। আমি শিহরিত। যখন তার সঙ্গে জুটি বেঁধে খেলতাম, আমি আনন্দে আটখানা হতাম। এবার ওর বিপক্ষে খেলব। তাকে ফের কাছ থেকে দেখব। এটি আমাকে হ্যাপি করবে।

এখন পর্যন্ত আর্জেন্টিনার জার্সি গায়ে ৭৬টি ম্যাচ খেলেছেন তেভেজ। বয়স হয়ে গেছে ৩৪। তাই ব্রাত্য জাতীয় দলে। তবে ফেরার স্বপ্ন দেখেন এখনো।

অন্যদিকে দোর্দণ্ড প্রতাপে ফুটবল বিশ্ব শাসন করছেন মেসি। সদ্যই বার্সার হয়ে ৩৩তম শিরোপা জয়ের রেকর্ড গড়েছেন তিনি। এখন কাতালানদের অবিসংবাদিত সেরা ৩১ বছর বয়সী ফুটবলার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×