হঠাৎ কোথায় হারিয়ে গেলেন নাসির!

  দুরুল হক ১৫ আগস্ট ২০১৮, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

নাসির,

এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। এতে আনকোরা কয়েকজন ঠাঁই পেলেও জায়গা হয়নি অলরাউন্ডার নাসির হোসেনের। এখন তিনি কেমন আছেন, কোথায় আছেন, কী অবস্থায় আছেন তাও জানা যাচ্ছে না!

নাসির সবশেষ ওয়ানডে খেলেন চলতি বছরের শুরুতে শ্রীলংকার বিপক্ষে। টেস্ট ও টি-টোয়েন্টি খেলেন তারও বহু আগে। সবশেষ টি-টোয়েন্টি খেলেন ২০১৬ বিশ্বকাপে। আর টেস্ট খেলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০১৭ সালে। তবে কোনো ফরম্যাটেই সুবিধা করে উঠতে পারেননি তিনি।

সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক অঙ্গনে ভালো করতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফরমার নাসির। তার নেতৃত্বেই সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগ শিরোপা জেতে আবাহনী। তার অধীনে খেলেন মাশরাফি বিন মুর্তজার মতো ক্রিকেটার। প্রিমিয়ার লিগে যেমন নেতৃত্বে অনন্য ছিলেন, তেমন ব্যাট-বল হাতেও সফল ছিলেন এ ফিনিশার।

বাগড়াটা বাঁধে এর পরই। গোড়ালির ইনজুরিতে পড়েন নাসির। তার পর যে হারিয়ে গেলেন আর কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছে না! আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ গেল। এবার এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হল। কিন্তু খবর নেই মিস্টার ফিনিশারের!

দলে তো ঠাঁই পাননিই, তার বর্তমান অবস্থা কী? সেটি পর্যন্ত জানা যাচ্ছে না। অবশ্য এর মাঝে তার ব্যক্তিগত কিছু বিষয়আশয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোয়ার ওঠে। নানা গুঞ্জন ছড়ায়।

এ ব্যাপারে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানের কাছে জানতে চাইলে বলেন, কিছুদিন আগে নাসিরের হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। সে এখন খেলার মতো ফিট নয়। তাই তাকে দলে রাখিনি। তবে তার ব্যক্তিগত ব্যাপারে আমরা কিছু জানি না।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter