শচীন-সৌরভরা ক্রিকেট বোর্ডের চাকরি হারাচ্ছেন

  স্পোর্টস ডেস্ক ১৫ আগস্ট ২০১৮, ১৮:২১ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলী- ভিভিএস লক্ষণ-শচীন টেন্ডুলকার
সৌরভ গাঙ্গুলী-ভিভিএস লক্ষণ ও শচীন টেন্ডুলকার-ফাইল ছবি

মাগনা চাকরি করেন, সম্মানের সেই চাকরিটাও হারাতে হতে পারে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী এবং ভিভিএস লক্ষণকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর- শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকার যেহেতু ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলছেন সেহেতু উপদেষ্টা কমিটিতে শচীনের থাকা নিয়ে প্রশ্ন উঠছে।

অন্যদিকে সৌরভ গাঙ্গুলী একদিকে যেমন বেঙ্গল ক্রিকেট বোর্ডের (সিএবি) সভাপতির দায়িত্বে রয়েছেন, সিএপির পাশাপাশি ভারতীয় ক্রিকেট বোর্ডের উপদেষ্টা হিসেবে তার থাকা নিয়ে প্রশ্ন উঠে।

একইভাবে ভিভিএস লক্ষণ একাধারে ক্রিকেট বিশেষজ্ঞ এবং আইপিএলের দল হায়দরাবাদ ফ্রেঞ্চাইজির মেন্টরও। ক্রিকেটের একাধিক বিষয়ে সরাসরি যুক্ত থাকায় কমিটিতে তার থাকা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

এদিকে বিসিসিআইয়ের উপদেষ্টা কমিটি এবং কমিটিতে শচীন-সৌরভ-লক্ষণদের থাকা না থাকা নিয়েও সংশয় রয়ে রয়েছে।

তার কারণ উপদেষ্টা কমিটি অনীল কুম্বলেকে ভারতীয় দলের কোচ হিসেবে নিয়োগ দেয়ার পর অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কুম্বলের বনিবনা না হওয়ায়, কোহলি নিজের পছন্দ অনুসারে রবি শাস্ত্রীকে কোচ হিসেবে বেছে নেন।

উল্লেখ্য, ছেলে প্রথম শ্রেণির ক্রিকেট দলের হয়ে খেলায় বাবা নরেন্দ্র হিরওয়ানিকে মধ্যপ্রদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পদ থেকে সরে দাঁড়াতে হয়েছিল। যে কারণে শচীনের ক্ষেত্রেও এমনটাই হওয়া উচিত বলে মনে করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের একাংশ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.