ফেসবুকে যেভাবে দেখবেন মেসি-গ্রিজম্যান-বেলদের লড়াই

  স্পোর্টস ডেস্ক, ১৮ আগস্ট ২০১৮, ১৩:২৪ | অনলাইন সংস্করণ

মেসি,

লা লিগা বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল লিগ। বিশ্ব ফুটবলের রথী-মহারথীরা খেলেন এ লিগে। স্বভাবতই তাদের খেলা দেখতে মুখিয়ে থাকেন উপমহাদেশের ফুটবলপ্রেমীরা। তবে তাদের জন্য খারাপ খবর! এবার ফেসবুক ছাড়া স্প্যানিশ লিগের খেলা দেখতে পারবেন না।

ইতিমধ্যে মাঠে গড়িয়েছে লা লিগা। আজ থেকে শুরু হচ্ছে বড় দলগুলোর লড়াই। তাই যাদের ফেসবুক অ্যাকাউন্ট নেই, অথচ ফুটবল ভালোবাসেন তারা অতিসত্বর তা খুলে ফেলুন। মেসি-গ্রিজম্যান-বেলদের লড়াই দেখতে লগইন করুন লা লিগার অফিশিয়াল পেজে (https://www.facebook.com/LaLiga/)। এখানে গিয়ে যে কেউ তাদের ফুটবল কারিশমা উপভোগ করতে পারবেন।

এছাড়া লিগের ২০টি ক্লাবের অফিশিয়াল পেজে ঢুঁ মেরেও পৃথক দলের খেলা দেখা যাবে। রাত সোয়া ২টায় মৌসুম শুরু হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনার। যেখানে কাতালনদের প্রতিপক্ষ আলাভেস। আর রিয়াল মাদ্রিদের মিশন শুরু হবে রোববার রাত সোয়া ২টায়। তাদের প্রতিপক্ষ গেটাফে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter