হতাশ করলেন বাকি

  স্পোর্টস ডেস্ক, ২০ আগস্ট ২০১৮, ১৩:১৮ | অনলাইন সংস্করণ

বাকি,

কমনওয়েলথ ও এশিয়ান গেমস এক নয়, তা আরেকবার টের পেলেন শুটার আবদুল্লাহ হেল বাকি। গেল দুই কমনওয়েলথ গেমসে রুপা জিতেছিলেন তিনি। ফলে এবার এশিয়ান গেমসে তাকে ঘিরে আশা ছিল। তবে ফের ব্যর্থ দেশসেরা শুটার।

শুটিংয়ে পুরুষদের ১০ মিটার এয়ার রাইফেলের কোয়ালিফাইং রাউন্ড থেকেই বাদ পড়েছেন বাকি। এ বৈতরণী অতিক্রম করতে পারেননি আরেক শুটার রিসালাতুল ইসলাম।

সোমবার সকালে ইন্দোনেশিয়ার পালেমবাংয়ের জেএসসি শুটিং কমপ্লেক্সে ৬১৮.৪ স্কোর গড়তে সক্ষম হন বাকি। এতে ৪৪ জন প্রতিযোগির মধ্যে হন ১৯তম। রিসালাতুল হয়েছেন ২৯তম। তার স্কোর ৬১৪.৩।

দেশে অনুশীলনে গড়ে ৬২৭/২৮ স্কোর গড়েন বাকি, সর্বোচ্চ ৬৩০ পর্যন্ত করেন। সেখানে বিদেশের মাটিতে কেন তা পারেন না-ভেবে পাচ্ছেন না তিনি নিজেই, গেল অলিম্পিকে যাওয়ার আগে ৬৩০ স্কোর করি। গড়ে ৬২৭/২৮ হয়েছে। অথচ অলিম্পিকে হয়েছে ৬২১.৯! আসলে স্নায়ুচাপই আমার বড় শত্রু হয়ে গেছে।

ঘটনাপ্রবাহ : এশিয়ান গেমস-২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.