প্রতি জনের একটি করে গোল

  স্পোর্টস ডেস্ক ২০ আগস্ট ২০১৮, ২২:২৯ | অনলাইন সংস্করণ

ফুটবল

জার্মান কাপের প্রথম রাউন্ডের ম্যাচে রোববার গ্লাডবাখকে আতিথ্য দিয়েছিল পুঁচকে হাসটেড। অতিথি সেবায় তারা কোনো কার্পণ্য না করলেও প্রতিদানে অপমানের চূড়ান্ত হতে হয়েছে পঞ্চম বিভাগের দলটিকে।

জনপ্রতি একটি করে গোল হজমের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের! হাসটেডকে ১১-১ গোলে উড়িয়ে দিয়েছে গ্লাডবাখ। চমক আরও আছে। এক ম্যাচেই হ্যাটট্রিক করেছেন তিনজন!

পাড়ার ফুটবলেও এমন কাণ্ড সচরাচর দেখা যায় না। গ্লাডবাখের জার্সিতে অভিষেকেই হ্যাটট্রিক করেছেন ফরাসি ফরোয়ার্ড আলাসায়ে প্লিয়া। অপর দুই হ্যাটট্রিক হিরো চেলসি তারকা ইডেন হ্যাজার্ডের ভাই থরগ্যান হ্যাজার্ড ও ব্রাজিলীয় ফরোয়ার্ড রাফায়েল।

একে একে ১১ গোল হজমের পর শেষ মুহূর্তে একটি গোল ফিরিয়ে দেন হাসটেডের দিয়ার কুকুক। এমন গোল উৎসবের পরও অবশ্য জার্মান কাপে সবচেয়ে বড় জয়ের রেকর্ড ছুঁতে পারেনি গ্লাডবাখ। রেকর্ডটি বায়ার্ন মিউনিখের দখলে। ১৯৯৭-৯৮ মৌসুমে ওয়ালডবার্গের বিপক্ষে বায়ার্ন জিতেছিল ১৬-১ গোলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter