সোমবার থেকে এশিয়া কাপের ক্যাম্প শুরু

  স্পোর্টস রিপোর্টার ২৬ আগস্ট ২০১৮, ২০:৩১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ ক্রিকেট দল
অনুশীলনে বাংলাদেশ ক্রিকেট দল-ফাইল ছবি

ঈদের আগে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ট্রফি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। জাতীয় দলের সামনে এখন এশিয়া কাপ। আগামী ১৫ সেপ্টেম্বর দুবাইয়ে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের মিশন শুরু হবে।

এশিয়ার এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টকে সামনে রেখে সোমবার সকাল ৯টা থেকে টাইগারদের অনুশীলন ক্যাম্প শুরু হবে। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এ অনুশীলন ক্যাম্পের প্রথমদিকে থাকছে ফিটনেস ও রানিং।

অনুশীলন ক্যাম্পে এশিয়া কাপের প্রাথকিম দলে সুযোগ পাওয়া (৩১) সব ক্রিকেটারদের থাকার কথা রয়েছে। তবে প্রথম দিকের ক্যাম্পে থাকতে পারছেন না মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান। রিয়াদ ক্যারিবীয়ান প্রিয়ার লিগে খেলায় ব্যস্ত। আর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন পবিত্র হজ পালনে।

কোচিং স্টাফদের মধ্যে সবার আগে ঢাকায় এসেছেন ট্রেনার মারিও ভিল্লাভারায়ন। সোমবার সকালে এসেই ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে প্রধান কোচ স্টিভ রোডসের।

আগামী মাসের শুরুতে জাতীয় দলের স্কিল অনুশীলন শুরু হওয়ার কথা রয়েছে। তার আগেই জাতীয় দলের ব্যাটিং পরামর্শক নীল ম্যাকেঞ্জি এবং পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালসের ঢাকায় আসার কথা রয়েছে। আগামী ৯ সেপ্টেম্বর এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের।

প্রাথমিক দলে যারা আছেন- মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফ উদ্দীন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও ফজলে রাব্বি মাহমুদ।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter