মোসাদ্দেক ইস্যুতে বিসিবির বক্তব্য

  যুগান্তর রিপোর্ট, ২৮ আগস্ট ২০১৮, ১০:১৯ | অনলাইন সংস্করণ

মোসাদ্দেক,

এশিয়া কাপের জন্য সোমবার থেকে শুরু হয়েছে অনুশীলন। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে অংশ নেন ২৯ ক্রিকেটার। তবে প্রথম দিনের অনুশীলনে সবার দৃষ্টি ছিল মোসাদ্দেক হোসেন সৈকতের ওপর। সম্প্রতি তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করেছেন স্ত্রী সামিয়া শারমিন। তা নিয়ে পরিস্থিতি ছিল বেশ উত্তপ্ত। তবে সব কিছু ভুলে পুর্ণোদ্যমে প্রস্তুতি সেরেছেন ২৩ বছর বয়সী এ ক্রিকেটার।

পরে মোসাদ্দেক ইস্যুতে নিজেদের অবস্থানের কথা জানায় বিসিবি। বোর্ডের পক্ষ থেকে প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেন, তার স্ত্রী মামলা করেছে। সেটি আদালতে চলে গেছে। আমরা চাই, তা আদালতেই নিষ্পত্তি হোক। নিজেদের বিষয়গুলো আমরা আমাদের মতো করেই দেখব। হয়তো শিগগির বসব। সংশ্লিষ্ট ক্রিকেটারদের ডাকা হবে। তাদের বক্তব্য শুনব আমরা।

কয়েক মাস পর পরই তরুণ ক্রিকেটারদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠছে। রুবেল হোসেন দিয়ে সূচনা। পরে সেই তালিকায় যুক্ত হয়েছেন আরাফাত সানী, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ শহীদ। এবার তাতে নাম উঠল মোসাদ্দেকের।

কিছু দিন আগে এ বিষয়ে আলোচনা করে বিসিবি। এমন কর্মকাণ্ডের জন্য কঠোর শাস্তির কথা জানায় বোর্ড। সেটি আবার মনে করিয়ে দেন সিইও, এটা (অনৈতিক কর্মকাণ্ড) তাদের একান্ত ব্যক্তিগত, পারিবারিক ব্যাপার। অভিভাবক হিসেবে আমাদের যা করণীয় তা করব। এটুকু বলতে পারি, এসব ব্যাপারে বোর্ডের অবস্থান কঠোর হবে। এ মুহূর্তে বোর্ড প্রেসিডেন্ট দেশের বাইরে আছেন। তিনি যাওয়ার আগে এসব নিয়ে আলোচনা করেছেন। কিছু নীতিগত সিদ্ধান্ত হয়েছে যেটি আপনারা শিগগির জানতে পারবেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
jugantor-people-মোসাদ্দেক-হোসেন-সৈকত-84321-5-1

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter