চুলে নয়, বলের দিকে তাকাও: মালিঙ্গার জন্মদিনে টেন্ডুলকার

  স্পোর্টস ডেস্ক, ২৯ আগস্ট ২০১৮, ১১:২৯ | অনলাইন সংস্করণ

টেন্ডুলকার,

একে একে জীবনের ৩৪টি বসন্ত পার করে ফেললেন শ্রীলংকান পেসার লাসিথ মালিঙ্গা। গেল মঙ্গলবার উদযাপন করলেন ৩৫তম জন্মদিন। শুভদিনে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের কাছ থেকে মজাদার এক শুভেচ্ছাবার্তা পেয়েছেন বাহারি ঝাঁকড়া চুলের এ পেসার।

সোশ্যাল মিডিয়া টুইটারে মালিঙ্গাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টেন্ডুলকার লিখেছেন- ‘যখন লাসিথ মালিঙ্গার বিপক্ষে ব্যাটিং করার সময় আসত, তখন আমি সব সময় বলতাম- তার চুলে নয়, বলের দিকে তাকাও। শুভ জন্মদিন, প্রিয় বন্ধু।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) মুম্বাই ইন্ডিয়ানসে একসঙ্গে খেলার সুবাদে দারুণ বন্ধুত্ব গড়ে উঠে টেন্ডুলকার-মালিঙ্গার, যা এখনও অটুট রয়েছে। দুজন একসঙ্গে বেশ কিছু মজার মুহূর্ত কাটিয়েছেন মুম্বাই শিবিরে। সেই সুর ধরেই জন্মদিনে মালিঙ্গার সঙ্গে মজা করলেন লিটল মাস্টার।

বেশ কয়েক বছর হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন টেন্ডুলকার। তবে এখনও সেই পথে হাঁটেননি মালিঙ্গা। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জাতীয় দলে তার জায়গা ঠুনকো হয়ে আসছে। পড়তি ফর্মের কারণে বর্তমান লংকান দলে নেই ভিন্ন অ্যাকশনের জন্য বিখ্যাত এ পেসার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×