ক্রিকেটাররা একাধিক বিয়ে করলে আমাদের কিছু করার নেই: পাপন

  স্পোর্টস রিপোর্টার ৩০ অগাস্ট ২০১৮, ২০:২০:০৮ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন-ফাইল ছবি

সাম্প্রতিক সময়ে কিছু ক্রিকেটারের আচরণে নষ্ট হয়েছে দেশের ক্রিকেটের ভাবমূর্তি। কয়েকজন ক্রিকেটারের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে।

সম্প্রতি স্ত্রীকে ডিভোর্স দেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। এই ঘটনার দিন কয়েক পর ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইন ৩ ও ৪ ধারায় অভিযোগ করেন মোসাদ্দেকের স্ত্রী সামিয়া শারমিন।

এ বিষয়টি নিয়ে সংবাদের শিরোনাম হওয়ার পর নড়েচড়ে বসেছে ক্রিকেট বোর্ড। যাদের কারণে দিনের পর দিন ক্রিকেটের সম্মান নষ্ট হচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর নীতি গ্রহণ করতে যাচ্ছে বিসিবি।

এ ব্যাপারে বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে আলাপে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ক্রিকেটারদের ব্যক্তিগত অনেক বিষয় আছে। সে বিষয়ে বিসিবির বলার কিছু নেই। কোনো ক্রিকেটার যদি তার স্ত্রীকে ডিভোর্স দেয় অথবা একাধিক বিয়ে করে তাহলে আমাদের কিছু করার নেই।

তবে ক্রিকেটাররা যেহেতু দেশের আইডল সেহেতু তাদের আরও দায়িত্বশীল হওয়া উচিত। এমনটি জানিয়ে বিসিবি সভাপতি বলেন, ক্রিকেটাররা যেহেতু দেশের মানুষের কাছে আইডল। তাদের অনেকে অনুসরণ করে, তাই তাদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত। সে জন্য বিসিবি চেষ্টা করে তাদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত