ইশান্ত শর্মাকে ‘নারিকেল গাছ’ বললেন শচীন

  স্পোর্টস ডেস্ক ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫১ | অনলাইন সংস্করণ

শচীন টেন্ডুলকার ও ইশান্ত শর্মা
শচীন টেন্ডুলকার ও ইশান্ত শর্মা

পেস বোলারদের জন্য উচ্চতা একটা বড় গুণ। লম্বা হওয়াকে অ্যাডভান্টেজ হিসেবে বিবেচনা করা হয়। বাংলাদেশ জাতীয় দলের নতুন কোচ স্টিভ রোডস তো বলেই দিয়েছেন আমার লম্বাটে কিছু পেস বোলার চাই। নুতন কোচের সেই চাহিদা পূরণে চেষ্টা করে যাচ্ছে বিসিবি।

কিন্তু ভারতের অন্যতম সেরা পেস বোলারের জন্মদিনে তার উচ্চতা নিয়ে মজা করে টুইট করেছন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

১৯৮৮ সালে ২ সেপ্টেম্বর দিল্লিতে জন্ম হওয়া ইশান্তর আজ ৩০তম জন্মদিন। ভারতের হয়ে ৮০টি টেস্ট ম্যাচ খেলে ২৪৯ উইকেট শিকার করেছেন ইশান্ত। জাতীয় দলের হয়ে ৮০টি ওয়ানডে ম্যাচ খেলে ইশান্তর সংগ্রহ ১১৫ উইকেট। আর ১৪টি টি-টোয়েন্টিতে শিকার করেন ৮টি উইকেট।

৬ ফুট ৫ ইঞ্চি লম্বা ভারতীয় এ সফল পেস বোলারদের ৩০তম জন্মদিনে শুভেচ্ছা জানান সাবেক অধিনায়ক শচীন টেন্ডুলকার। ভারতে লম্বু খ্যাতে ইশান্তর সঙ্গে মজা করতেই টুইটারে শচীন লেখেন, গাছ থেকে নারিকেল পাড়তে পাড়তে তুমি লম্বু হয়ে গিয়েছো। তোমার জন্মদিনে বিশ্ব নারিকেল দিবস পালন হতে পারে। ভালো থেকো ইশান্ত।

২০০৭ সালে ভারতীয় দলে অভিষেক হওয়া ইশান্ত খেলেছেন শচীন টেন্ডুলকারের সঙ্গে। একই সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা পেস বোলারের সঙ্গে ভালোই সম্পর্ক ক্রিকেটের জীবন্ত কিংবদন্তির।

ইংল্যান্ডের মাঠে চলামান টেস্ট সিরিজে ইতিমধ্যে ১৫টি উইকেট শিকার করেছেন ইশান্ত শর্মা। পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ খেলায় বার্মিংহামে ভারতকে জয়ের পথে দেখাচ্ছেন দীর্ঘদেহী এ পেস বোলার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×