সাফ সুজুকি কাপের স্পন্সর উত্তরা মোটসলি.

  স্পোর্টস ডেস্ক ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৪ | অনলাইন সংস্করণ

সাফ ফুটবলের ট্রফি উন্মোচন
সাফ ফুটবলের ট্রফি উন্মোচন

আগামী মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। ১৫ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এশিয়ার এ বৃহৎ প্রতিযোগিতাটি। দক্ষিণ এশীয় ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত এ প্রতিযোগিতার অফিসিয়াল স্পন্সর উত্তরা মোটসলি.।

বাংলাদেশে আয়োজিত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের ১২তম আসরে দুটি গ্রুপে সাতটি দল অংশ নেবে। ‘এ’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল, পাকিস্তান ও ভুটান। আর ‘বি’ গ্রুপে খেলবে ভারত, শ্রীলংকা ও মালদ্বীপ।

বিশ্বের গাড়ি প্রস্তুতকারী কোম্পানির মধ্যে সুজুকি মোটর কর্পোরেশন অন্যতম। সুজুকি মোটর কর্পোরেশন দক্ষিণ এশিয়া অঞ্চলের ফুটবলের সামগ্রিক উন্নয়ন ও সহযোগিতার জন্য সাফ গেমমের সঙ্গে সম্পৃক্ত। ২০১৫ সাল থেকে সাফ গেমসের পৃষ্টপোষকতা করে আসছে। তখন থেকেই এই টুর্নামেন্টের নাম হয় সাফ সুজুকি কাপ।

সাফ সুজুকি কাপ ২০১৮ এর ট্রফি ট্যুরের অংশ হিসেবে উত্তরা মোটর্স-এর কর্পোরেট অফিসে ট্রফি উন্মোচন করা হয়। ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও উত্তরা মোটর্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া এবং শ্রীলংকা ফুটবল দলের অধিনায়ক, উত্তরা মোটর্স-এর উপব্যস্থাপনা পরিচালক মুজিবুর রহমান ও ডুরান্ড মেহদাদুর রহমান, নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, হেড অব বিজনেস প্ল্যানিং নাঈমুর রহমান।

ঘটনাপ্রবাহ : সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.