ফিফা বর্ষসেরার তালিকায় নেই মেসি

  স্পোর্টস ডেস্ক ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪০ | অনলাইন সংস্করণ

লুকা মদ্রিচ- ক্রিশ্চিয়ানো রোনালদো-মোহাম্মদ সালাহ
লুকা মদ্রিচ- ক্রিশ্চিয়ানো রোনালদো-মোহাম্মদ সালাহ-ফাইল ছবি

উয়েফা বর্ষসেরা পুরস্কার জয়ের পর ফিফা বর্ষসেরা পুরস্কারেও এগিয়ে ক্রোয়েশিয়ার তারকা ফুটবলার লুকা মদ্রিচ।

ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় লুকা মদ্রিচ ছাড়াও আছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মিশরের মোহাম্মদ সালাহ। আগামী ২৪ সেপ্টেম্বর বর্ষসেরা পুরস্কার দেয়া হবে।

ফিফার এই সংক্ষিপ্ত তালিকায় নাম নেই আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির। ২০০৬ সালের পর প্রথমবারের মতো ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় জায়গা হয়নি মেসির।

রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে প্রথমবারের মতো ফাইনালে খেলার পথে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন লুকা মদ্রিচ। বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ‘গোল্ডেন বল’ পুরস্কার জেতেন তিনি।

সম্প্রতি উয়েফা বর্ষসেরার পুরস্কার জেতা মদ্রিচ এগিয়ে আছেন ফিফা বর্ষসেরা পুরস্কারেও।

অন্যদিকে গত মৌসুমে রিয়াল মাদ্রিদের টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ে একাই ১৫ গোল করেন রোনালদো। ক্লাব ফুটবলের পাশাপাশি বিশ্বকাপেও পর্তুগালের হয়ে মাঠ মাতিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। ফিফা বর্ষসেরার গত দুইবারের জয়ী রোনালদো এবারও হ্যাটট্রিক পুরস্কারের অপেক্ষায় আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter