বিসিবি সভাপতিও চান সাব্বিরের শাস্তি হোক

  স্পোর্টস রিপোর্টার ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

সাব্বির রহমান রুম্মন
সাব্বির রহমান রুম্মন-ফাইল ছবি

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাব্বির রহমান রুম্মনকে ছয় মাস বহিস্কারের সুপারিশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটি। শনিবার বিসিবির শৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

কমিটির এ সুপারিশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে লিখিত আকারে পাঠালে তিনি শাস্তির ব্যাপারে সম্মতি দেন। বিসিবি সভাপতি শাস্তির অনুমোদন দেয়ায় আগামী ৬ মাসে আন্তর্জাতিক ক্রিকেট একটি ম্যাচ খেলতে পারবেন না সাব্বির।

সাব্বিরের শাস্তির বিষয়টি নিশ্চিত করে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, সাব্বিরের শাস্তি প্রসঙ্গে শৃঙ্খলা কমিটির যে সুপারিশ করেছিলো তাতে বিসিবি সভাপতি সম্মতি দিয়েছেন। ১ সেপ্টেম্বর থেকে তার এই শাস্তি কার্যকর হবে।

সাম্প্রতিক সময়ে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত শনিবার বিসিবি তলব করে সাব্বির ও মোসাদ্দেক হোসেন সৈকতকে। এদিন সাংবাদিকদের সঙ্গে আলাপে বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক জানান, আজ দুটি শুনানি ছিল। সাব্বিরকে ৬ মাসের জন্য বহিস্কারের সুপারিশ করেছি। বিসিবি সভাপতি অনুমোদন দিলেই তা কার্যকর হবে।

সাব্বিরের বিরুদ্ধে একাধিক অভিযোগ আছে। কোন অভিযোগে শাস্তি হলো জানতে চাইলে, বিসিবির এ পরিচালক বলেন, সম্প্রতি তার ফেসবুক থেকে একটা স্ট্যাটাস দেয়া হয়েছে। সেই স্ট্যাটাসের কারণে তাকে ৬ মাসের শাস্তি দেয়া হয়েছে। নিজেকে সংশোধন না করলে ভবিষ্যতে আরও বড় শাস্তি পেতে হবে সাব্বিরকে।

মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন নারী নির্যাতন মামলা করেছেন। তাকেও তলব করে বিসিবি। ভবিষ্যতেরে জন্য সৈকতকে সতর্ক করে দেয় বিসিবি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×