এক রাতে ২ নক্ষত্রের পতন

  স্পোর্টস ডেস্ক, ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

মারিয়া,

এক রাতেই খসে পড়ল দুই নক্ষত্র। ইউএস ওপেন থেকে বিদায় ঘটল রজার ফেদেরার ও মারিয়া শারাপোভার। অস্ট্রেলিয়ার জন মিলিমানের কাছে হেরে বিদায় নিয়েছেন ফেদেরার। আর স্পেনের কার্লা সুয়ারেজ নাভারোর কাছে পরাজিত হয়ে ছিটকে গেছেন শারাপোভা।

সর্বোচ্চ ২০টি গ্র্যান্ডস্লাম জিতে পুরুষ এককে শীর্ষে ফেদেরার। হাতছানি ছিল সেই সংখ্যাটি বাড়িয়ে নেয়ার। তবে পারলেন না সুইস কিংবদন্তি। মিলিমানের বিপক্ষে ৩-৬, ৭-৫, ৭-৬ (৯/৭), ৭-৬ সেটে হেরে গেছেন তিনি।

বলতে গেলে হাঁটুর অভিজ্ঞতার কাছে হেরে গেছেন ফেদেরার। অস্ট্রেলীয় বাছাইয়ের গ্র্যান্ডস্লাম প্রতিযোগিতায় খেলার কোনো অভিজ্ঞতাই ছিল না।

যাহোক, সুপারডুপার কোনো টুর্নামেন্টে প্রথমবার খেলতে নেমেই বাজিমাত মিলিমানের। ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠে গেছেন তিনি। ফলে কোয়ার্টারে নোভাক জোকোভিচের সঙ্গে ফেদেরারের হাড্ডাহাড্ডি লড়াই দেখার প্রদীপ নিভে গেল টেনিসপ্রেমীদের।

কিংবদন্তি ফেদেরারের সঙ্গে ইউএস ওপেন থেকে বিদায় ঘটেছে মারিয়া শারাপোভার। সুয়ারেজের বিপক্ষে ৬-৪, ৬-৩ সেটে হেরেছেন তিনি।

রুশ গ্লামারগার্লকে হারিয়ে চমক দিয়েছেন স্প্যানিশ সুয়ারেজ। জিতে নিজের ৩০তম জন্মদিন পালন করেছেন তিনি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter