মেসির একার পক্ষে দল জেতানো সম্ভব নয়: সুয়ারেজ

  স্পোর্টস ডেস্ক ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০৮ | অনলাইন সংস্করণ

লিওনেল মেসি-লুইস সুয়ারেজ
লিওনেল মেসি-লুইস সুয়ারেজ-ফাইল ছবি

চারবার চ্যাম্পিয়ন্স লিগজয়ী লিওনেল মেসি ইউরোপের আরও বেশি শিরোপার দাবিদার। এই অভিমত লুইস সুয়ারেজের। বার্সেলোনায় মেসির অশেষ সাফল্য। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার কাতালানদের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন ৩৩টি শিরোপা।

৩১ বছর বয়সী মেসি ২০০৬, ২০০৯, ২০১১ ও ২০১৫ সালে ইউরোপের সেরা ক্লাবের প্রতিযোগিতায় শিরোপা জয়ের স্বাদ পান। ২০১৫ সালের পর শেষ তিন মৌসুমেই প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় বার্সেলোনা। সুয়ারেজ বলেন মেসির ব্যক্তিগত নৈপুণ্যের সঙ্গে দলগত চেষ্টা যোগ করলেই সাফল্য আসবে।

এক সাক্ষাৎকারে উরুগুয়ের ফরোয়ার্ড সুয়ারেজ বলেন, মেসি এখন অধিনায়ক, সে সব শিরোপা উঁচু করে ধরতে চায়। আমাদের দারুণ একটা দল। আর এমন একজন কোচ আছেন, যিনি সবকিছু জয়ের ক্ষমতা রাখেন। কিন্তু এটা সত্যি কঠিন এক প্রতিযোগিতা। মেসি একা জিতাতে পারবে না।

সুয়ারেজ আরও বলেন, সে যতটা ভালো, ততটা দলগত চেষ্টাও থাকতে হবে। লিও আরও বেশি কিছুর দাবিদার। মাদ্রিদ গত তিন বছরের প্রতিটিতেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। এটা অবশ্যই আমাদের জন্য ক্ষোভের। তারা ইতিহাস গড়েছে। এটা আমাদের দলে কাঁটা হয়ে বিঁধেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter