চাকরিজীবীদের চেয়ে ক্রিকেটারদের সংসার করা সহজ

  স্পোর্টস রিপোর্টার ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৮ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মুর্তজা
মাশরাফি বিন মুর্তজা-ছবি বিসিবি

২০০১ সাল থেকে জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলছেন মাশরাফি বিন মুর্তজা। ২০০৫ সালে সুমনা হক সুমীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নড়াইল এক্সপ্রেসখ্যাত এ ক্রিকেটার।

বৃহস্পতিবার মাশরাফির ১৩তম বিবাহবার্ষিকী। এদিন মিরপুরে এশিয়া কাপের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দলের প্রত্যাশাসহ বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দেশের অন্যতম সেরা এ ক্রিকেটার।

সংবাদ সম্মেলনে মাশরাফির কাছে শেষ প্রশ্ন ছিল ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন, ক্রিকেটের সঙ্গে সংসার।

এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ ওয়ানডে দলের এ অধিনায়ক বলেন, আসলে যারা চাকরি করে তারাও তো সংসার করছে। এখানে কঠিন কিছু নেই। পুরোটাই একজন আরেকজনের সঙ্গে বোঝাপড়ার বিষয়।

চাকরিজীবীদের চেয়ে ক্রিকেটারদের সংসার করা সহজ। এমনটি জানিয়ে দেশের অন্যতম সেরা এ ক্রিকেটার বলেন, আমার তো মনে হয় চাকরিজীবীদের থেকে ক্রিকেটারদের সংসার করাটা আরও সহজ। আমাদের অফুরন্ত অবসর সময় থাকে, সুযোগ থাকে পরিবার নিয়ে বিদেশ সফর করার। চাকরিজীবী বা অন্য পেশায় এমন সুযোগ থাকে না। এটা যুগলদের জন্য আরও ইন্টারেস্টিং, স্পোর্টস আসলে পারিবারিক বন্ধনটা আরও শক্ত করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter