অধিনায়কত্বকে মঙ্গল মনে করছেন নেইমার

  স্পোর্টস ডেস্ক ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৫ | অনলাইন সংস্করণ

নেইমার,

আর নয় হাতবদল। ব্রাজিলের স্থায়ী অধিনায়ক হলেন নেইমার। দলের নেতৃত্ব পেয়ে খুশি তিনি। একে নিজের জন্যই মঙ্গল ভাবছেন ব্রাজিলিয়ান প্রিন্স। দায়িত্ব পেয়েই রাশিয়া বিশ্বকাপে ভরাডুবির জন্য সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন।তিনি।

গেল বিশ্বকাপে ভিন্ন ভিন্ন অধিনায়ক নিয়ে মাঠে নেমেছে ব্রাজিল। দলীয় স্বার্থেই স্থায়ী অধিনায়ক দরকার ছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। অবশেষে সেই পথে হাঁটলেন কোচ তিতে। স্থায়ী ভিত্তিতে নেইমারকে নিয়োগ দিলেন তিনি।

শুক্রবার যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে নেইমারের নতুন পথচলা। এরই মধ্যে বুঝে নিয়েছেন সব দায়িত্ব। এরপর সংবাদ সম্মেলনে তিনি বলেন, ফের দায়িত্ব নিলাম। এর জন্য নিজেকে মোটামুটি হলেও উপযুক্ত ভাবছি। ইতিমধ্যে অনেক কিছু শিখেছি। আরও অনেক কিছু শিখতে চাই। এ দায়িত্ব আমার জন্য মঙ্গল হবে।

২৬ বছর বয়সী ফুটবলার বলেন, এখন আমি ব্রাজিলের মতো দলের অধিনায়ক। দায়িত্ব বেড়ে গেল। ভালো ফুটবল খেলার প্রতিই আমার মনোযোগ থাকবে। পাশাপাশি সতীর্থদের সহায়তা করা। তাদের কাছ থেকে সেরাটা বের করে আনতে চেষ্টা করব।

রাশিয়ায় খুব ভালো না করলেও খারাপ করেননি নেইমার। দলগতভাবে ব্রাজিলও মন্দ করেনি। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছেন সেলেকাওরা। তবে তাতে সন্তুষ্ট নন সমর্থকরা। তারা প্রিয় খেলোয়াড়দের হাতে শিরোপা দেখতে চেয়েছিলেন।

তাদের আশা পূরণ করতে না পারায় ক্ষমা চেয়েছেন অধিনায়ক, আমি জানি; গোটা বিশ্বে আমাদের অসংখ্য ভক্ত আছে। অনেকেই পাগলের মতো আমাদের সমর্থন করেন। পরাজয় মেনে নেয়া কষ্টকর। সবার কাছে আমি ক্ষমা চাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter